ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাত কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৫, ২৭ জানুয়ারি ২০২২  
সাত কোম্পানির শেয়ার বিক্রেতাশূন্য

শেয়ার বাজারে তালিকাভুক্ত সাত কোম্পানির শেয়ারের ক্রেতা থাকলেও বিক্রেতা নেই। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুর ১টার দিকে শেয়ার বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ফলে, কোম্পানিগুলোর শেয়ার সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতাশূন্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এসব তথ্য জানা গেছে।

ওই সাত কোম্পানি হলো—ইউনিয়ন ব্যাংক, বিডি থাই ফুড, কুইন সাউথ টেক্সটাইল, বাংলাদেশ শিপিং করপোরেশন, বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিক, বিবিএস ও ইউনিয়ন ইন্স্যুরেন্স।

ইউনিয়ন ব্যাংক: বুধবার ইউনিয়ন ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

বিডি থাই ফুড: বুধবার বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৩.৩০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৭৭ শতাংশ বেড়েছে।

কুইন সাউথ টেক্সটাইল: বুধবার কুইন সাউথ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৯.৭০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩২.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৯০ টাকা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে।

বাংলাদেশ শিপিং করপোরেশন: বুধবার বাংলাদেশ শিপিং করপোরেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ১১৯.৪০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩১.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১১.৯০ টাকা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে।

বেঙ্গল উইন্ডসোর: বুধবার বেঙ্গল উইন্ডসোর থার্মোপ্লাস্টিকের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৬০ টাকায। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৭৩ শতাংশ বেড়েছে।

বিবিএস: বুধবার (২৬ জানুয়ারি) বিবিএসের শেয়ারের ক্লোজিং দর ছিল ২০ টাকায। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: বুধবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৩০ টাকা। বৃহস্পতিবার কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৮৭ শতাংশ বেড়েছে।

এনটি/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়