ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পুঁজিবাজারে সুশাসন নিশ্চিতে কমপ্লায়েন্স অ্যাফেয়ার্স প্রোগ্রাম

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ৫ মার্চ ২০২৩  
পুঁজিবাজারে সুশাসন নিশ্চিতে কমপ্লায়েন্স অ্যাফেয়ার্স প্রোগ্রাম

দেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর সুশাসন নিশ্চিত করতে কমপ্লায়েন্স অ্যাফেয়ার্স সার্টিফিকেট প্রোগ্রাম আয়োজন করেছে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। এ প্রোগ্রামে পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর সচিব, প্রধান অর্থ কর্মকর্তা (সিএফও) এবং ব্যবস্থপনা পরিচালক (এমডি) বা প্রধান নির্বাহী কর্মকর্তারা (সিইও) উপস্থিত থাকবেন।

সোমবার (৬ মার্চ) সকালে রাজধানীর আগারগাঁওয়ে সিকিউরিটিজ কমিশন ভবনে ‘কমপ্লায়েন্স অ্যাফেয়ার্স’ শিরোনামের সার্টিফিকেট প্রোগ্রাম আয়োজন করা হয়। 

সম্প্রতি পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানিগুলোর সংশ্লিষ্ট ব্যক্তি, বাংলাদেশ একাডেমি ফর সিকিউরিটিজ মার্কেটের (বিএএসএম) ডাইরেক্টর জেনারেল এবং ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (ডিএসই-সিএসই) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বরাবর এ সংক্রান্ত বিষয়ে চিঠি দেওয়া হয়েছে বলে বিএসইসি সূত্রে জানা গেছে।

বিএসইসির চিঠিতে উল্লেখ করা হয়েছে, কমপ্লায়েন্স অ্যাফেয়ার্স বিষয়ে পোস্ট সার্টিফিকেট সভা আগামীকাল সোমবার (৬ মার্চ) সকাল সাড়ে ১০টায় আগারগাঁওয়ে সিকিউরিটিজ কমিশন ভবনের সভা কক্ষে অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বিএসইসির নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান। সবাইকে সভায় উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হলো।
 

/এনটি/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়