ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এনসিসি ব্যাংকের উদ্যোগে কৃষকদের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৬, ২৯ মার্চ ২০২৩  
এনসিসি ব্যাংকের উদ্যোগে কৃষকদের বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

এনসিসি ব্যাংক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ঝিনাইদহ ও যশোরের প্রান্তিক পর্যায়ের কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেছে।

ঝিনাইদহ জেলা পরিষদের প্রধান নির্বাহী সেলিম রেজা এবং এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. আবুল বাশার সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে ঝিনাইদহের ৩০০ জন কৃষকের মাঝে ঝিনাইদহের জোহান পার্কে বিভিন্ন প্রকারের সবজী ও পাট বীজ, সার ও কীটনাশক বিতরণ করেন।

সম্প্রতি আয়োজিত অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠানে ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক রথীন্দ্রনাথ রায়, ঝিনাইদহ পৌরসভার মেয়র মো. কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুর রশীদ, হরিনাকুন্ডু উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসাইন এবং স্যোসিও ইকোনোমিক হেলথ্ এডুকেশন অরগানাইজেশন (সিও) এর নির্বাহী পরিচালক মো. শামছুল আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

এ সময়, অন্যানের মধ্যে এনসিসি ব্যাংকের এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি মো. মনিরুল আলম, সিআরএম ডিভিশন এর এসভিপি মুহাম্মদ শাহিদুল ইসলাম ও সিকিউরিটি ও লজিস্টিকস প্রধান মো. গালিব আসাদউল্লাহসহ কুষ্টিয়া শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে, প্রধান অতিথি হিসেবে যশোরের ৩০০ জন কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরন করেন যশোরের জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। এনসিসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শামসুল আরেফিন এর সভাপতিত্বে এ সময় যশোর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী,  রুরাল রিকন্সট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) এর নির্বাহী পরিচালক ফিলিপ বিশ্বাস, রামনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান লাইফ এবং এনসিসি ব্যাংকের  উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. রাফাত উল্লা খান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

এসময়, অন্যানের মধ্যে এনসিসি ব্যাংকের এসইভিপি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, ইভিপি ও হেড অব মার্কেটিং অ‌্যান্ড ব্রাঞ্চেস ডিভিশন মোহাম্মদ রিদওয়ানুল হক, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, সিএমএসএমই বিভাগের প্রধান মো. সোলায়মান আল রাজীসহ ফরিদপুর ও যশোর শাখার ব্যবস্থাপক ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


 

ঢাকা/ইভা      

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়