ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চিকিৎসাসেবায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ওয়ালটনের কিস্তি গ্রাহকেরা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০২, ২৯ মে ২০২৩   আপডেট: ২১:০৬, ২৯ মে ২০২৩
চিকিৎসাসেবায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন ওয়ালটনের কিস্তি গ্রাহকেরা

চট্টগ্রামে ওয়ালটন প্লাজার সঙ্গে ইসলামী ব্যাংক হাসপাতালের দ্বিপাক্ষিক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২৯ মে) দুপুরে নগরীর আগ্রাবাদস্থ ইসলামী ব্যাংক হাসপাতালের কনফারেন্স হলে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তির মাধ্যমে ওয়ালটনের কিস্তি ক্রেতা সুরক্ষা প্রকল্পের আওতায় ওয়ালটনের সুরক্ষা কার্ডধারী কিস্তি গ্রাহকেরা ইসলামী ব্যাংক হাসপাতালের চিকিৎসাসেবা গ্রহণের ক্ষেত্রে সর্বনিম্ন ২৫ শতাংশ থেকে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

চুক্তিতে স্বাক্ষর করেন যথাক্রমে ইসলামী ব্যাংক হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপারিন্টেনডেন্ট ড. মো. ফারুক হোসাইন এবং ওয়ালটন ডিভিশন-৭ এর বিভাগীয় প্রধান এডিশনাল ডিরেক্টর শফিকুল আজাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক হাসপাতালের অ্যাডমিনিস্ট্রেটিভ ইনচার্জ মোহাম্মদ ইলিয়াস খান, চীফ ক্লিনিক্যাল এন্ড অ্যাডমিনিস্ট্রেটিভ কো-অর্ডিনেটর ড. সোমেন পালিত, ওয়ালটনের সিনিয়র এডিশনাল ডিরেক্টর মোহাম্মদ শাহিন, ডেপুটি ডিরেক্টর ও আগ্রাবাদ প্লাজার ব্যবস্থাপক রাহাত খান সুমন, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা মো. রেজাউল করিম, ওয়ালটন লালখান বাজার প্লাজার ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান খান ও ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. আখতারুজ্জামান।

ইসলামী ব্যাংক হাসপাতালের চীফ ক্লিনিক্যাল এন্ড অ্যাডমিনিস্ট্রেটিভ কো-অর্ডিনেটর ড. সোমেন পালিত বলেন, ‘ওয়ালটনের সঙ্গে কর্পোরেট চুক্তির আওতায় ওয়ালটনের কিস্তি সুরক্ষা কার্ডধারী গ্রাহকেরা ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাসেবা গ্রহণের ক্ষেত্রে সব ধরনের প্যাথলজিক্যাল টেস্টে ৪০ শতাংশ, রেডিওলোজী ও ইমেজিং টেস্টে ৩৫ শতাংশ এবং সিটি স্ক্যানের ক্ষেত্রে ২৫ শতাংশ ডিসকাউন্ট সুবিধা ভোগ করবেন। হাসপাতালে ওয়ালটনের কিস্তি সুরক্ষা কার্ড প্রদর্শন করলেই হাসপাতালের সেবা গ্রহীতাকে ডিসকাউন্ট সুবিধা প্রদান করা হবে।’

রেজাউল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়