ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৩ ১৪৩০

এক্সিম ব্যাংক ও কলকাতা অ্যাপোলো হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ৬ ডিসেম্বর ২০২৩  
এক্সিম ব্যাংক ও কলকাতা অ্যাপোলো হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

এক্সিম ব্যাংকের গ্রাহক, নির্বাহী ও কর্মকর্তাদের উন্নত স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কলকাতা অ্যাপোলো মাল্টিস্পেশালিটি হসপিটালস লিমিটেডের সঙ্গে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে ব্যাংকটি।

মঙ্গলবার এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন এবং অ্যপোলো হসপিটালের প্রধান নির্বাহী রানা দাশগুপ্ত।

এ চুক্তি স্বাক্ষরের ফলে এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ এবং ব্যাংকের ডেবিট ও ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড ব্যবহারকারী গ্রাহকরা কলকাতার অ্যাপোলো হসপিটালের বিভিন্ন সার্ভিসের উপর ৫ শতাংশ থেকে ৩০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় সুবিধা পাবেন। এছাড়া এক্সিম ব্যাংকের ভিসা ব্র্যান্ডেড ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড দিয়ে পেমেন্ট করলে সকল সার্ভিসের উপর আরও অতিরিক্ত ৫ শতাংশ মূল্যছাড় সুবিধা পাবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর ও শাহ্ মো. আব্দুল বারী, উপব্যবস্থাপনা পরিচালক মোহা. জসিম উদ্দিন ভূঞা এবং মাকসুদা খানম, ব্যাংকের হিউম্যান রিসোর্স ডিভিশনের প্রধান কানু লাল কর্মকার, এডিসি এবং কার্ড ডিভিশনের প্রধান মো. মোফাজ্জল মামুন খান, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডিং ডিভিশন ও মার্কেটিং ডিভিশনের প্রধান সঞ্জীব চ্যাটার্জী, অ্যাপোলো হসপিটাল বাংলাদেশ অফিসের কান্ট্রি ম্যানেজার এম এম মাছুমুজ্জামান এবং কলকাতা অ্যাপোলো হসপিটালের সিনিয়র মার্কেটিং ম্যানেজার শ্রীজীব ঘোষসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়