ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

তিন ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৭ এপ্রিল ২০২৪  
তিন ব্যাংকের পর্ষদ সভার তারিখ ঘোষণা

পুঁজিবাজারে তালিকাভুক্ত তিনটি ব্যাংকের পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। ব্যাংক তিনটি হলো-মিডল্যান্ড ব্যাংক, ইসলামী ব্যাংক ও ব্যাংক এশিয়া।

বুধবার (১৭ এপ্রিল) ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মিডল্যান্ড ব্যাংক: কোম্পানির পর্ষদ সভা আগামী ২৮ এপ্রিল বিকেল ৪টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। আলোচিত সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। প্রতিবেদন অনুমোদন শেষে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

ইসলামী ব্যাংক: কোম্পানির পর্ষদ সভা আগামী ২৪ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। আলোচিত সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। প্রতিবেদন অনুমোদন শেষে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

ব্যাংক এশিয়া: কোম্পানির পর্ষদ সভা আগামী ২৫ এপ্রিল বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। আলোচিত সভায় ২০২৩ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ এ প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি। প্রতিবেদন অনুমোদন শেষে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করতে পারে।

/এনটি/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ