ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

টাটা মটরস বাংলাদেশে উদ্বোধন করল ‘টাটা যোদ্ধা’

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ২১ মে ২০২৪  
টাটা মটরস বাংলাদেশে উদ্বোধন করল ‘টাটা যোদ্ধা’

ভারতের শীর্ষস্থানীয় বহুজাতিক অটোমোবাইল প্রস্তুতকারক টাটা মটরস এখন বাংলাদেশেও তাদের কার্যক্রম শুরু করেছে। সম্প্রতি এখানকার অনুমোদিত পরিবেশক নিটল মটরসকে সঙ্গে নিয়ে প্রতিষ্ঠানটি এর পিকআপ সেগমেন্টের সর্বশেষ সংস্করণ ‘টাটা যোদ্ধা’র উদ্বোধন করেছে। আরামদায়ক, নিরাপদ এবং স্টাইলিশ এ যানটি নিরবচ্ছিন্ন পণ্য পরিবহনের নিশ্চয়তা যেমন দেবে, তেমনি পরিবহন করার ক্ষেত্রে গ্রাহকের স্বাচ্ছন্দ্যও নিশ্চিত করবে।

দেড় টন পেলোডের ‘টাটা যোদ্ধা’ কৃষি পণ্য, পোল্ট্রি, মাছ এবং দুগ্ধজাত পণ্যসহ বিভিন্ন ধরনের পণ্য পরিবহনের জন্য ব্যবসা করার একটি উপযুক্ত গাড়ি। এটি বিভিন্ন ধরনের রোড কন্ডিশনে কর্মক্ষমতা এবং ড্রাইভ এবিলিটির ওপর জোর দিয়ে তৈরি করা। অধিক উৎপাদনশীলতা এবং বেশি জ্বালানি সাশ্রয়যোগ্য হওয়ায় এটি সহজে গাড়ির মালিক হওয়ার সুযোগ করে দেয়।

টাটা মটরস কমার্শিয়াল ভেহিকেলসের ইন্টারন্যাশনাল বিজনেস হেড অনুরাগ মেহরোত্রা বলেন, ‘বাংলাদেশে ‘টাটা যোদ্ধা’র এ যাত্রা টাটা মটরসের অব্যাহত বাজার সম্প্রসারণের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক হিসেবে চিহ্নিত হয়ে থাকবে। বাংলাদেশের শীর্ষস্থানীয় বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড হিসেবে, গ্রাহকদের ক্রমবিবর্তনশীল পছন্দ সম্পর্কে আমাদের গভীর ধারণা রয়েছে। আমরা উন্নত মবিলিটি সলিউশন প্রবর্তনের মাধ্যমে সেগুলো সমাধানে প্রতিশ্রুতিবদ্ধ।’
 
নিটল মটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুসাব্বির আহমাদ বলেন, ‘আমরা বাংলাদেশে টাটা মটরসের সর্বশেষ পণ্যটি নিয়ে আসতে পেরে ভীষণ আনন্দিত। আমরা আত্মবিশ্বাসী, ‘টাটা যোদ্ধা’ স্থায়িত্ব, জ্বালানি দক্ষতা এবং পরিবহনের স্বাচ্ছন্দ্য দিয়ে গ্রাহকের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে। সারা দেশে ৫৫টি টাচ পয়েন্টসহ আমরা আমাদের গ্রাহকদের উন্নতমানের পণ্য এবং পরিষেবা দিতে প্রতিশ্রুতিবদ্ধ।
 
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দুল মুসাব্বির আহমাদ, নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মারিব আহমাদ, টাটা মটরস লিমিটেডের রিজিওনাল ম্যানেজার রাজীব বি জয়সওয়াল, কান্ট্রি ম্যানেজার অভিজিৎ দাস শর্মা, নিটল মটরস লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং মোহাম্মদ তানবীর শহীদ প্রমুখ।

/এনএইচ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়