ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বশেফমুবিপ্রবির ছুটি ১ জুন পর্যন্ত বাড়লো

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ১৪ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
বশেফমুবিপ্রবির ছুটি ১ জুন পর্যন্ত বাড়লো

নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি বিবেচনায় জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) ছুটির সময়সীমা আবারও বাড়ানো হয়েছে।

সরকার ঘোষিত সাধারণ ছুটি ও বশেফমুবিপ্রবির অ্যাকাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী, আগামী ১ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের সব ধরনের অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে।

সরকারি নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার (১৪ মে) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।  কোভিড-১৯ মহামারি রোধে আগামী ১৭ মে থেকৈ ২৮ মে পর্যন্ত সাধারণ ছুটি বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সরকার।

এর মাঝে ২১ মে শবে কদরের সরকারি ছুটি, ২২, ২৩, ২৯ ও ৩০ মে সাপ্তাহিক ছুটি এবং ২৪, ২৫ ও ২৬ মে ঈদুল ফিতরের ছুটিও সাধারণ ছুটির অন্তর্ভুক্ত হবে। বশেফমুবিপ্রবির অ্যাকাডেমিক ক্যালেন্ডার অনুযায়ী ১ জুন পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের অফিস এবং ২ জুন ক্লাস বন্ধ থাকবে।

এ অবস্থায় আগামী ১ জুন পর্যন্ত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসগুলো বন্ধ থাকবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান বলেন, ছুটি শেষে সরকারি নির্দেশনা অনুযায়ী বিশ্ববিদ্যালয়ের ক্লাস-পরীক্ষার বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

 

জেডআর

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়