ঢাকা     শুক্রবার   ২৫ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১০ ১৪২৭ ||  ০৭ সফর ১৪৪২

৩১ আগস্ট পর্যন্ত বন্ধ বশেমুরবিপ্রবি 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০৩, ৮ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
৩১ আগস্ট পর্যন্ত বন্ধ বশেমুরবিপ্রবি 

আগামী ৩১ আগস্ট পর্যন্ত গোপালগঞ্জ বঙ্গবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) বন্ধ ঘোষণা করা হয়েছে। 

তবে ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকলেও জরুরি প্রয়োজনে বিভিন্ন দপ্তর সীমিত পরিসরে খোলা থাকবে।

শনিবার (৮ আগস্ট) বিকালে রেজিস্ট্রার প্রফেসর ড. নূরউদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত পত্র (স্মারক নং ৩৭.০০.০০০০.০৬১.৯৯.১০৬.১৭.৩৯২) ২৯ জুলাই প্রেক্ষিতে করোনাভাইরাস সংক্রম থেকে শিক্ষার্থীদের সুরক্ষার লক্ষ্যে পূর্বের ধারাবাহিকতায় আগামী ৩১ আগস্ট পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বিশ্ববিদ্যালয়ের জরুরি প্রয়োজনে এবং দাপ্তরিক কাজ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ভাইস চ্যান্সেলর দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কাস দপ্তর, হিসাব দপ্তর, রেজিস্ট্রার দপ্তর, পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর ও কেন্দ্রীয় লাইব্রেরি ৯ আগস্ট পর্যন্ত সীমিত পরিসরে খোলা থাকবে। এসব দপ্তরের প্রধানগণ স্বীয় দপ্তরের প্রয়োজনীয় সংখ্যক কর্মকর্তা ও কর্মচারীদের দপ্তরে উপস্থিত রেখে প্রয়োজনীয় কার্যাদী পরিচালনা করার জন্য বলা হয়েছে।

তবে বিশ্ববিদ্যালয়ের জরুরী সেবা সমূহ পানি, বিদ্যুত, এবং নিরাপত্তা সংশ্লিষ্ট কর্মকাণ্ড অব্যাহত থাকবে। ক্লাস, পরীক্ষা ও আবাসিক হলসমূহ পরবর্তী নির্দেশ না দেওয়া পযর্ন্ত বন্ধ থাকবে।

বাদল সাহা/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়