ঢাকা, সোমবার, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ০৯ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জরুরি তাই হেলিকপ্টারে গেলেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১১-২১ ১:১৪:৫১ পিএম     ||     আপডেট: ২০১৯-১১-২১ ১০:২৯:৩৯ পিএম

চোখে রোদ চশমা। মাথায় ক্যাপ। হেলিকপ্টারে পাইলটের পাশের সিটে এমন সাজে বসে আছেন হাস্যোজ্জ্বল পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নিয়ামূল সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ কটি স্থিরচিত্র পোস্ট করেছেন। সেখানে পূর্ণিমাকে এভাবেই দেখা গেছে। 

তবে কি এগুলো সিনেমার দৃশ্য? খোঁজ নিয়ে জানা যায়, এগুলো শুটিংয়ের দৃশ্য নয় বরং জরুরিভাবে শুটিং সেটে পৌঁছানোর জন্য হেলিকপ্টার ব্যবহার করেছেন এই নায়িকা- তারই দৃশ্য।     

গত ১৭ নভেম্বর নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট ইউনিয়নে শুরু হয়েছে ‘গাঙচিল’ সিনেমার দ্বিতীয় লটের শুটিং। আগে থেকেই সেখানে অবস্থান করছিল সিনেমার ইউনিট। গতকাল বুধবার পূর্ণিমার শুটিং ছিল। এজন্য নোয়াখালীর উদ্দেশ্যে গাড়ি নিয়ে বের হন। কিন্তু সড়কপথে অবরোধ। যার কারণে বাধ্য হয়ে হেলিকপ্টারে সেখানে পৌঁছান এই অভিনেত্রী।

পূর্ণিমা বলেন, ‘সড়কপথে নোয়াখালী যাওয়ার জন্য গতকাল ভোরবেলা রওনা হওয়ার প্রস্তুতি নিয়েছিলাম। কারণ, সকাল থেকেই আমার অংশের শুটিং। বাসা থেকে বের হওয়ার পর জানতে পারি, শ্রমিকরা নতুন সড়ক পরিবহন আইন সংস্কারের দাবিতে রাস্তা অবরোধ করেছেন। যে কারণে জরুরিভাবে হেলিকপ্টারে নোয়াখালী আসতে হয়েছে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা উপন্যাস ‘গাঙচিল’। নোয়াখালীর একটি চর ও সেখানকার মানুষের জীবনের নানা গল্প উপন্যাসটির উপজীব্য। এ উপন্যাস অবলম্বনে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল নির্মাণ করছেন ‘গাঙচিল’। 

সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক ফেরদৌস ও পূর্ণিমা। ফেরদৌসকে সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। এনজিও কর্মীর চরিত্রে দেখা যাবে পূর্ণিমাকে। এছাড়াও আরো অভিনয় করছেন— আসাদুজ্জমান নূর, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, জয়রাজ প্রমুখ।


ঢাকা/শান্ত/তারা

ইউটিউব সাবস্ক্রাইব করুন