ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আদম পাচারের ভয়ে সিনেমার শুটিং বন্ধ

প্রকাশিত: ১১:২০, ২১ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আদম পাচারের ভয়ে সিনেমার শুটিং বন্ধ

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার সিনেমা ‘ভয়ংকর গোলমাল’। যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের দেওয়ান নাজমুল ও ভারতের রতন দাস। ২০১৪ সালের ২৩ নভেম্বর বিএফডিসির দুই নাম্বার ফ্লোরে এ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এ সময় সিনেমার আইটেম গানের দৃশ্যধারণের কাজ শেষ করেন নির্মাতারা।

হঠাৎ ওপার বাংলার অংশের প্রযোজক মারা যান। থেমে যায় এ সিনেমার শুটিং। এদিকে বাংলাদেশর প্রযোজক চাচ্ছেন বিদেশে গিয়ে সিনেমাটির শুটিং করতে। কিন্তু পরিচালক বিদেশে শুটিং করতে নারাজ। আর এ নিয়ে শুরু হয়েছে বিপত্তি!

এ প্রসঙ্গে পরিচালক দেওয়ান নাজমুল বলেন, ‘‘ভয়ংকর গোলমাল’ সিনেমার শুটিং শুরু করতে গিয়ে আমার বেশ ভালো টাকা খরচ হয়েছে। এদিকে প্রযোজক চাচ্ছেন বিদেশ গিয়ে শুটিং করতে। কিন্তু আমার মনে হয়েছে এতে আদম ব্যবসা হতে পারে। এই বয়সে এসে এমন কলঙ্ক লাগাতে চাই না। তাই সিনেমার শুটিং বন্ধ আছে।’

‘ভয়ংকর গোলমাল’ সিনেমায় অভিনয় করার কথা রয়েছে আলীরাজ, কাবিলা, অমিত হাসান, আমিন সরকার, ওপার কলকাতার রজতাভ দত্ত, বিশ্বজিৎ চক্রবর্তী, বিশ্বনাথ, লাবণী সরকারসহ অনেকের।

‘প্রেমের কাটা বিঁধে গেছে বুকের ঘরেতে’ শিরোনামে আইটেম গানে নেচেছেন ভারতীয় অভিনেত্রী রিয়া রায়। গানের কথা লিখেছেন পরিচালক দেওয়ান নাজমুল। কণ্ঠ দিয়েছেন রিস্তিকা রিশাদ, সুর ও সংগীত পরিচালনা করেছেন অর্ঘ্য মুখার্জি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়