ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নায়সার আপত্তিকর পোশাকে বিপত্তি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ২২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নায়সার আপত্তিকর পোশাকে বিপত্তি

সন্তান বড় হয়ে বাবা-মায়ের মুখ উজ্জ্বল করবে- এমনই প্রত্যাশা থাকে। তবে সবার সে প্রত্যাশা পূরণ হয় না। বিশেষ করে বাবা-মা যদি সেলিব্রেটি হন তখন অন্যরা একটু বেশিই কৌতূহলী থাকেন সন্তানের ব্যাপারে। তখন পান থেকে চুন খসলেই শুরু হয় সমালোচনা। যদিও নায়সাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে যে ঝড় উঠেছে তা বেশ স্পর্শকাতর। কী করেছেন নায়সা?

নায়সা সম্প্রতি তার ব্যবহৃত পোশাক নিয়ে তোপের মুখে পড়েছেন। না, এবারই যে প্রথম এমন ঘটনা ঘটেছে তা নয়। এর আগেও তিনি আপত্তিকর পোশাক পরে সমালোচনার মুখে পড়েছেন। কখনো আবার অদ্ভুত মেকআপ নিয়ে ভক্তদের বিরাগভাজন হয়েছেন। তবে এবার তার বিরুদ্ধে অভিযোগ হলো আপত্তিকর পোশাকে তিনি মন্দিরে গিয়েছিলেন। আর তাতেই ক্ষেপেছেন অনেকে!

ছবিতে দেখা যায়, নীল রঙের প্যান্টের সঙ্গে হলুদ ক্রপ টপ পরে মন্দিরে পূজা দিতে যাচ্ছেন নায়সা। সঙ্গে বাবা অজয় দেবগনও রয়েছেন। কথা উঠেছে এ নিয়েও। সন্তান না হয় ভুল করতে পারে, বাবা হয়ে অজয় কীভাবে এই ভুল করলেন? জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাইয়ের একটি মন্দিরে বাবা অজয়ের সঙ্গে পূজা দিতে যান নায়সা দেবগন। তখন তার পরনে ছিল নীল রঙের প্যান্টের সঙ্গে হলুদ ক্রপ টপ। এরপরই ছবিটি দ্রুত ছড়িয়ে পড়ে অর্ন্তজালে।

যদিও এ প্রসঙ্গে বাবা-মেয়ের কেউই মুখ খোলেননি। তবে কাজলকে এ সময় দেখা যায়নি। নায়সা অজয় দেবগন-কাজলের সন্তান। আর এ কারণেই তাকে নিয়ে কৌতূহলও বেশি।


ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়