ঢাকা, রবিবার, ১০ ফাল্গুন ১৪২৬, ২৩ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রাশমিকার বাড়িতে হানা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৮ ২:০১:২৪ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৮ ৫:১১:০৯ পিএম

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সম্প্রতি তার বাড়িতে অভিযান চালিয়েছে আয়কর বিভাগের কর্মকর্তারা। ডেকান হেরাল্ড এই তথ্য জানিয়েছে।

জানা গেছে, পূর্বের ৩.৯৪ কোটি রুপির হিসাব গোপনের ব্যাপারে তদন্ত করতে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেঙ্গালুরু থেকে একদল কর্মকর্তা রাশমিকার বাড়িতে অভিযান চালান। পরবর্তী সময়ে এই অভিনেত্রীর বাড়িতে বেহিসাবী আরো ১৫ লাখ রুপি পান। শুক্রবার ভোররাত পর্যন্ত অভিযান চলে।

এই সময় হায়দরাবাদে শুটিং করছিলেন রাশমিকা। আয়কর কর্তাদের নোটিশ পেয়ে বৃহস্পতিবার রাতেই বাড়িতে আসেন তিনি। এই অভিনেতীকে বিভিন্ন বিষয়ে প্রশ্ন করা হয়। এরপর তদন্ত শেষ হলে শুক্রবার সকালে শুটিংয়ে ফেরেন রাশমিকা।

এই অভিনেত্রীর মা সুমান বলেন, কেন এই অভিযান চালানো হয়েছে তা শুধুমাত্র আয়কর বিভাগের কর্তারাই বলতে পারবেন। আমাদের যা প্রশ্ন করা হয়েছে সেগুলোর উত্তর দিয়েছি। তারা সকল তথ্য সংগ্রহ করেছেন।

কন্নড় ভাষার কিরিক পার্টি সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পান রাশমিকা। এরপর তেলেগু ভাষার গীতা গোবিন্দম, ডিয়ার কমরেড সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সারিলেরু নীকেবারু। এতে জনপ্রিয় অভিনেতা মহেশ বাবুর বিপরীতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। বর্তমানে একাধিক সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রাশমিকা।

 

ঢাকা/মারুফ