ঢাকা, শুক্রবার, ৭ ফাল্গুন ১৪২৬, ২১ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

২০ মিনিটের জন্য খরচ ৭.৫ কোটি রুপি

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৯ ১২:২৭:৪৬ এএম     ||     আপডেট: ২০২০-০১-২৯ ৮:৪২:২৩ এএম

বলিউড সুপারস্টার সালমান খানের পরবর্তী সিনেমা রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। বর্তমানে এই সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত তিনি।

জানা গেছে, সিনেমাটির ক্লাইমেক্সে সালমান খান ও রণদীপ হুদার ফাইটিং দৃশ্য দেখা যাবে। এজন্য মোটা অঙ্কের অর্থ খরচ করছেন নির্মাতা। পুরো দৃশ্যটি ‘ক্রোমা কি টেকনোলজি’-তে শুটিং হচ্ছে, যেখানে ভিজ্যুয়াল ইফেক্টের (ভিএফএক্স) কাজই বেশি। মু্ম্বাইয়ের একটি স্টুডিওতে এর শুটিং হচ্ছে। একটি সূত্রের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে মিড-ডে।

‘ক্রোমা কি’ পদ্ধতিতে শুটিং খুব ব্যয়বহুল। শুধু বড় বাজেটের নির্মাতারাই এই পদ্ধতিতে শুটিং করে। সম্প্রতি বাহুবলি: দ্য বিগিনিং এবং এর সিক্যুয়েলে এই প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এই পদ্ধতিতে নীল অথবা সবুজ ব্যাকগ্রাউন্ডের জন্য খুব বেশি খরচ হয় না, তবে লাইটিংয়ের বিষয়টি ব্যয়বহুল। এরপর ভিএফএক্সের বিষয়টি আসে, যেখানে পছন্দ মতো জায়গা ব্যবহার করা যায়।    

সিনেমার ক্লাইমেক্সে দুবাইয়ের দৃশ্য দেখা যাবে। পত্রিকায় প্রকাশিত তথ্য অনুযায়ী দিল্লি, কলকাতা, জয়পুর এবং লখনৌতে সিনেমাটির শুটিং হয়েছে। ধুন্ধুমার অ্যাকশন দৃশ্যটির শুটিং হচ্ছে স্টুডিওতে। ২০ মিনিটের এই দৃশ্যে দুই অভিনেতার মধ্যে লড়াই দেখাতে চাইছেন পরিচালক প্রভুদেবা। যখন সালমান এবং প্রভুদেবা ভিএফএক্স টিমের সঙ্গে এ বিষয়ে আলোচনা করেন, তারা জানিয়েছেন, এতে সাড়ে ৭ কোটি রুপি খরচ হবে। সালমান খরচের ব্যাপারে আপত্তি জানাননি। 

রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই সিনেমায় আরো অভিনয় করছেন— দিশা পাটানি, জ্যাকি শ্রফ প্রমুখ। চলতি বছর ঈদুল ফিতরে এই সিনেমা মুক্তি পাবে।

 

মারুফ/তারা/নাসিম