ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অ্যাওয়ার্ড নিয়ে অভিনেত্রীর মিথ্যাচার!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৬, ২৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যাওয়ার্ড নিয়ে অভিনেত্রীর মিথ্যাচার!

ভারতীয় টিভি অভিনেত্রী মাহিরা শর্মা। ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের এবারের আসরে প্রতিযোগীও ছিলেন তিনি।

সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে মাহিরা জানান, ভারতের অন্যতম সম্মানসূচক দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে (ডিপিআইএফএফ) ‘মোস্ট ফ্যাশনেবল কনটেস্টট্যান্ট অব বিগ বস ১৩’ পুরস্কার জিতেছেন তিনি।

যদিও তার এই দাবি সত্য নয় বলে জানিয়েছে অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ। সম্প্রতি এ বিষয়ে একটি বিবৃতিও প্রকাশ করেন তারা। এতে জানানো হয়েছে, মিস মাহিরা শর্মা নামের বিগ বস ১৩-এর এক প্রতিযোগী, যিনি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২০ ফেব্রুয়ারি আনুমানিক রাত সাড়ে এগারোটার দিকে দাবি করেন, তিনি ‘ডিপিআইএফএফ’ অ্যাওয়ার্ডে ‘মোস্ট ফ্যাশনেবল কনটেস্টট্যান্ট অব বিগ বস ১৩’ পুরস্কার জিতেছেন। তারপর থেকে এই পোস্ট ইনস্টাগ্রামে রি-পোস্ট হচ্ছে এবং বিভিন্ন মিডিয়া এটি নিয়ে খবর প্রকাশ করছে।

মাহিরার পোস্ট করা সার্টিফিকেটটি ‘ভুয়া’ জানিয়ে বিবৃতিতে বলা হয়েছে, প্রচার ও ব্যক্তিগত সুবিধার আশায় মাহিরা শর্মা যা করেছেন তা নীতি বহির্ভূত ও অত্যন্ত কুরুচিপূর্ণ। এতে এই অ্যাওয়ার্ডের ব্র্যান্ড ইমেজ ও সম্মান খুন্ন হয়েছে। তার টিম ও পিআর মিডিয়াকে এ ধরনের কাজ বন্ধ করার জন্য বলা হচ্ছে।

এছাড়া এই অভিনেত্রীকে ৪৮ ঘণ্টার মধ্যে লিখিত ক্ষমা চাইতে বলেছে অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ। অন্যথায়, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া বলে বলে জানিয়েছে তারা। যদিও এ বিষয়ে মাহিরা শর্মা এখনো কোনো বক্তব্য দেননি।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়