ঢাকা, বুধবার, ২৫ চৈত্র ১৪২৬, ০৮ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

নেহাকে পুত্রবধূ হিসেবে চেয়েছিলেন উদিত নারায়ণ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৭ ৪:০৬:৩৪ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৭ ৬:১১:৪২ পিএম

প্রসিদ্ধ গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। বাবার মতো তিনিও একজন গায়ক। কয়েকদিন আগে গুঞ্জন ওঠে, গায়িকা নেহা কাক্করকে বিয়ে করছেন আদিত্য। যদিও এটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।

তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে উদিত নারায়ণ জানিয়েছেন, নেহাকে পুত্রবধূ করতে চেয়েছিলেন তিনি। খ্যাতনামা এই গায়ক বলেন, হয়তো বিশ্বাস করবেন না, আমি প্রতিনিয়ত আদিত্যকে খোঁচাতাম এবং নেহাকে বিয়ে করতে বলতাম। কিন্তু সে আমার কথা এড়িয়ে চলত এবং বলত, ক্যারিয়ারের প্রতি মনোযোগ দিতে চায়। নেহা বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় গায়িকা এবং সে অনেক ভালো করছে।  

‘ইন্ডিয়ান আইডল’ রিয়েলিটি শোয়ের এবারের আসরে সঞ্চালক ছিলেন আদিত্য নারায়ণ। অন্যদিকে বিচারকের আসনে ছিলেন নেহা। প্রায়ই মজা করে এই গায়িকাকে বিয়ের প্রস্তাব দিতেন আদিত্য। এই শোয়ের এক পর্বে হাজির হয়েছিলেন উদিত নারায়ণ ও তার স্ত্রী দীপা নারায়ণ ঝা। তারা আদিত্যর সঙ্গে নেহার বিয়ে দিতে চান। এরপর থেকেই বিয়ের গুঞ্জন শুরু হয়।

এছাড়া পরবর্তী সময়ে নেহা ও আদিত্যকে ভারতের পর্যটন নগরী গোয়াতে একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায়। পাশাপাশি ইন্ডিয়ান আইডলের প্রোমোতে দেখানো হয়, ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠানের মঞ্চে মালাবদল করবেন আদিত্য-নেহা। সবমিলিয়ে এই দুজনের বিয়ে নিয়ে নানা গুঞ্জন ছড়াতে থাকে। তবে শেষ পর্যন্ত জানা যায়, এই গুঞ্জনের সবই ইন্ডিয়ান আইডল রিয়েলিটি শোয়ের প্রচারের জন্য ছিল।

এছাড়া আদিত্যর সঙ্গে বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে নেহা বলেন, অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, আমার প্রিয় বন্ধুটি (আদিত্য) এই বছরই তার দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করছে। আমি তাদের সুখী জীবন কামনা করছি এবং তারা যেন দীর্ঘদিন একসঙ্গে থাকে।


ঢাকা/মারুফ