ঢাকা, রবিবার, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৭ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

যশের প্রশংসায় রাভিনা

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০২ ১২:৪৪:৫৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০২ ৩:২২:৫৪ পিএম

ভারতের কন্নড় সিনেমার জনপ্রিয় অভিনেতা যশ। তার বহুল প্রতীক্ষিত সিনেমা কে.জি.এফ- চ্যাপটার টু। এতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন।

এক সাক্ষাৎকারে এই অভিনেতার প্রশংসা করে রাভিনা বলেন, ‘যশ চমৎকার একজন মানুষ। তিনি সেটে সবার মধ্যমণি ছিলেন। তার সঙ্গে শুটিং ছিল অসাধারণ একটি অভিজ্ঞতা। শুটিং সেটের সবাই অনেক আন্তরিক ছিল। সৌভাগ্যক্রমে করোনাভাইরাস ও লকডাউনের আগে ফেব্রুয়ারিতে আমার শুটিং ছিল। আমরা সিনেমার শুটিং শেষ করেছি।’

সিনেমায় তার চরিত্র সম্পর্কে এই অভিনেত্রী বলেন, ‘সিনেমায় আমার চরিত্রটি একটু ভিন্ন। এতে নেতিবাচক একটি বিষয় রয়েছে। অনেক সাসপেন্স থাকছে। আমি জানি না ঠিক মতো করতে পেরেছি কিনা, তবে এটি অনেক মজার অভিজ্ঞতা ছিল।’

২০১৮ সালে মুক্তি পাওয়া কে.জি.এফ-চ্যাপটার ওয়ান সিনেমার সিক্যুয়েল কে.জি.এফ-চ্যাপটার টু। প্রথমটির মতো এই সিনেমাটিও পাঁচটি ভাষায় মুক্তি দেয়া হবে। সিনেমায় আধীরা চরিত্রে আছেন জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত।

এই সিনেমা পরিচালনা করছেন প্রশান্ত নীল। যশ, সঞ্জয়, রাভিনা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— অচ্যুত কুমার,নাসের,অনন্ত নাগ প্রমুখ। আগামী ২৩ অক্টোবর কে.জি.এফ-চ্যাপটার টু মুক্তি পাবে।

 

ঢাকা/মারুফ