ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘করোনা সংকটের আগেই ১৫টি নাটকের শুটিং করেছিলাম’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ৩০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
‘করোনা সংকটের আগেই ১৫টি নাটকের শুটিং করেছিলাম’

মাসুদুল হাসান

ঈদ উপলক্ষে বরাবরই টেলিভিশনের বিশেষ আকর্ষণ থাকে নাটক-টেলিফিল্ম। এবারো তার ব্যত্যয় ঘটেনি। কিন্তু করোনার কারণে এ আয়োজন তুলনামূলক সীমিত ছিল। তারপরও প্রযোজক মাসুদুল হাসান ১৫টি নাটক নির্মাণ করেন। যার মধ্যে কিছু নাটক ঈদের অনুষ্ঠানমালায় বিভিন্ন টেলিভিশনে প্রচার হয়েছে এবং হচ্ছে। এছাড়া বিভিন্ন ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে।

মাসুদুল হাসান মোশনরক এন্টারটেইনমেন্টের স্বত্ত্বাধিকারী। এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত নাটকগুলো হলো—‘ডিজে নাচবো তোর বিয়াতে’, ‘কবির খান ও বুমেরাং’, ‘রিসেন্ট প্রেম’, ‘টেককেয়ার,’ টয়বয় ‘, ‘অ্যাঞ্জেল’, ‘পিওর লাভ’, ‘কাপল থেরাপি’, ‘শো মেকার’, ‘এরেঞ্জ লাভ’, ‘মিসিং’, ‘ভিউবাবা’, ‘ছেলেটি লাজুক’, ‘বিবাহ করিতে চাই না’ এবং ‘হঠাৎ দেখা’।

সময়ের জনপ্রিয় তারকাদের নিয়ে এ সময়ের ব্যস্ত নির্মাতারা এসব নাটক নির্মাণ করেন। এর মধ্যে প্রয়াত অভিনেতা হুমায়ূন সাধু অভিনীত একটি নাটকও রয়েছে।

লকডাউনের সময়ে এতো সংখ্যক নাটক কীভাবে নির্মাণ করলেন? এমন প্রশ্নের উত্তরে মাসুদুল হাসান বলেন—করোনা সংকটের আগেই ১৫টি নাটকের শুটিং করেছিলাম। ঈদ আসার সঙ্গে সঙ্গে পরিচালক, অভিনেতা এবং অভিনেত্রীদের শিডিউল দ্রুত গতিতে তুলতে হয়, তাই আমরা বছরের শুরুতে নাটকগুলোর শুটিং করেছিলাম। যার কারণে প্রোডাকশনগুলো প্রচার করতে সক্ষম হয়েছি।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়