ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

চাহিদার শীর্ষে আইরিন

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০২, ১৯ সেপ্টেম্বর ২০১৩   আপডেট: ০৮:৪৫, ১১ আগস্ট ২০২০
চাহিদার শীর্ষে আইরিন

আইরিন

কাফি আমান
ঢাকা, ১৯ সেপ্টেম্বর: আইরিনের পথচলা শুরু র‍্যাম্প মডেলিং দিয়ে। দীর্ঘদিন র‍্যাম্প স্টেজ দাপিয়ে এখন রুপালি পর্দা দাপাতে মরিয়া হয়ে উঠেছেন। অভিনয় করেছেন ৪ টি ছবিতে। ছবি মুক্তি না পেলেও চাহিদার শীর্ষে আইরিন।

সাধারণত কোন নতুন নায়িকা অথবা নায়ককে নতুন ছবিতে অভিনয়ের জন্য প্রথম ছবির দর্শক প্রতিক্রিয়ার জন্য অপেক্ষা করতে হয়। অথচ নবাগতা নায়িকা আইরিনের বেলায় দেখা গেছে ব্যতিক্রম।এই তারকা একে একে হাফডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে।

এরমধ্যে কয়েকটি ছবির শুটিংও শেষ করে ফেলেছেন। জানা গেছে, আইরিন অভিনীত প্রথম ছবি মুক্তি পাচ্ছে আসছে ঈদে। ছবির নাম ‘ভালোবাসা জিন্দাবাদ’। ছবিটি পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এ ছবিতে আইরিনের নায়ক হিসেবে আছেন আরেফিন শুভ।

এছাড়া এরমধ্যে আরো কয়েকটি ছবির শুটিংও শেষ করে ফেলেছেন। সম্প্রতি বান্দরবান থেকে শুটিং করে এসেছেন সাইফ চন্দনের পরিচালনায় ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ ছবির। এছাড়া এর মধ্যে ডাবিং শেষ করেছেন ‘সেই তুমি’ ছবির।

এ দুটি ছবিতেই আইরিনের নায়ক আরজু। আইরিন অভিনীত অন্য ছবিগুলো হলো ‘এ কেমন প্রেমের গল্প’, ‘প্রিয়তমা তুমি দাঁড়ি আমি কমা’, ‘অচেনা ভালোবাসা’সহ আরও কয়েকটি।

এতকিছুর পিছনে যে বিষয়গুলো দৃষ্টি কেড়েছে তাদের অন্যতম হল আইরিনের পোশাক সেন্স। পোশাক পরিধানে আইরিন খুব সাহসিকতার পরিচয় দিয়েছেন।অনেক সমালোচনার পাত্রি হলেও বিচলিত নন আইরিন।

চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিরা মনে করেন চলচ্চিত্রের দিন বদলের হাওয়ায় আইরিনের এই সাহসিকতা ভালো অবদান রাখতে পারে।  

উল্লেখ্য ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগীতার মাধ্যমে সংস্কৃতি অঙ্গনে যাত্রা শুরু করেন আইরিন।

 

রাইজিংবিডি

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়