ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

আইনি জটিলতায় ‘জলি এলএলবি-টু’

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৫২, ২৫ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আইনি জটিলতায় ‘জলি এলএলবি-টু’

‘জলি এলএলবি-টু’ সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক : আইনি জটিলতায় অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘জলি এলএলবি-টু’। দর্শকের কাঠগড়ায় দাঁড়ানোর আগেই এ সিনেমার বিরুদ্ধে আইনি নোটিশ পাঠিয়েছে জুতো কোম্পানি বাটা।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি মুক্তি পেয়েছে এ সিনেমার ট্রেইলার। এ ট্রেইলারে আদালতের টক-ঝল-মিষ্টি গল্প দর্শকও ভালোভাবে্ই গ্রহণ করেছেন। কিন্তু প্রকাশিত ট্রেইলারের একটি দৃশ্যে আন্নু কাপুর অক্ষয়কে বলেন, ‘বাটার জুতো ও এই শার্ট পরে কীভাবে সে তার সঙ্গে লড়তে যায়।’ এতেই চটেছে বাটা কোম্পানি। কারণ এর মাধ্যমে ঐতিহ্যবাহী ব্র্যান্ডটিকে ছোট করে দেখানো হয়েছে বলে তাদের দাবি।

 

সিনেমাটির নির্মাতাদের পাশাপাশি নোটিশ পাঠানো হয়েছে অক্ষয় কুমার, আন্নু কাপুর ও ইউটিউব কতৃপক্ষকে। এ প্রতিষ্ঠানের দাবি, ব্যক্তিগতভাবে ক্ষমা তো চাইতেই হবে একইসঙ্গে প্রতিষ্ঠিত খবরের কাগজে লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করতে হবে। আর ট্রেইলার ও সিনেমা থেকে অবশ্যই আপত্তিকর দৃশ্যটি বাদ দিতে হবে।

 

‘জলি এলএলবি’ সিনেমার পরবর্তী কিস্তি ‘জলি এলএলবি-টু’ নির্মাণ করছেন পরিচালক সুভাষ কাপুর। অক্ষয় ছাড়াও ‘জলি এলএলবি-টু’ সিনেমায় অভিনয় করছেন হুমা কোরেশি, আন্নু কাপুর, মানাভ কাউল প্রমুখ।  ২০১৭ সালে মার্চের দিকে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ ডিসেম্বর ২০১৬/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়