ঢাকা     শুক্রবার   ১৪ জুন ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৩১ ১৪৩১

ভিডিও ঘিরে ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ২১ মে ২০২৪   আপডেট: ১২:৩৮, ২১ মে ২০২৪
ভিডিও ঘিরে ক্যাটরিনার মা হতে যাওয়ার গুঞ্জন

ভালোবেসে ঘর বেঁধেছেন বলিউড তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। বিয়ের পর থেকে এ পর্যন্ত অনেকবার মা হতে যাওয়ার গুঞ্জনে খবরের শিরোনাম হয়েছেন ক্যাটরিনা। চলতি বছরের শুরুতেও একই গুঞ্জন চাউর হয়েছিল। ফের মা হতে যাওয়ার খবরে আলোচনায় ক্যাটরিনা।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়, লন্ডনের ফুটপাত দিয়ে হাতে হাত রেখে হেঁটে যাচ্ছেন ক্যাটরিনা-ভিকি। ক্যাটরিনার পরনে কালো রঙের ট্রাউজার ও শরীরের চেয়ে বড় সাইজের কোট। বিপরীত দিক থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন ভিকি। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন এই অভিনেতা। মূলত, এ ভিডিও দেখেই ধারণা করা হচ্ছে, ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা।

এ ভিডিও দেখে পবন নামে একজন লেখেন, ‘আমার ধারণা, ক্যাটরিনা অন্তঃসত্ত্বা।’ ফারিয়া লেখেন, ‘ক্যাটরিনার হাঁটাচলা বলছে, সে অন্তঃসত্ত্বা।’ নেটিজেনদের অনেকের দাবি— ‘খুব শিগগির সন্তানের জন্ম দেবেন ক্যাটরিনা।’ ক্যাটরিনা কাইফের মা হতে যাওয়ার খবরে নেট দুনিয়ায় জোর চর্চা হলেও বিষয়টি নিয়ে মুখ খুলেননি এই দম্পতি।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেন ক্যাটরিনা-ভিকি। ডুবে ডুবে জল খেলেও তা কখনো স্বীকার করেননি এই যুগল। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ২০২০ সালের ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বলিউডের এই আলোচিত প্রেমিক জুটি। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ