ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আলিয়ার নতুন ‘হেয়ার কাট’ করে দিয়েছেন রণবীর?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ১৭ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
আলিয়ার নতুন ‘হেয়ার কাট’ করে দিয়েছেন রণবীর?

জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। সিনেমার পাশাপাশি ব্যক্তিগত কারণে প্রায় আলোচনায় আসেন। ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন ‘রাজি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।

শরীরচর্চার ফাঁকে তোলা এই ছবিতে আলিয়াকে নতুন হেয়ার কাটে দেখা গেছে। ছবির ক্যাপশনে এই অভিনেত্রী জানিয়েছেন, বাড়িতেই  তিনি এই হেয়ার কাট করিয়েছেন। এতে তাকে সাহায্য করেছেন বহু গুণের অধিকারী তার ভালোবাসার মানুষ।

এরপর থেকেই শুরু হয়েছে জল্পনা। আলিয়ার এই হেয়ার কাট কে করে দিয়েছেন জানতে ছবির নিচে মন্তব্য করতে থাকেন ভক্তরা। অনেকেই মন্তব্য করেছেন, আলিয়া যে ভালোবাসার মানুষটির কথা বলেছেন তিনি অন্য কেউ নন বরং রণবীর কাপুর। তবে কেউ কেউ বলছেন, এই মানুষটি আলিয়ার বোন শাহীন ভাটও হতে পারেন।

এদিকে ভারতে লকডাউন শুরুর পর থেকে একসঙ্গে হোম কোয়ারেন্টাইনে ছিলেন রণবীর-আলিয়া। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে অ্যাপার্টমেন্টের কমপাউন্ডে একসঙ্গে তাদের ঘুরতেও দেখা যায়। এছাড়া ঋষি কাপুর মারা যাওয়ার পর থেকে সবসময় রণবীরের পাশেই রয়েছেন আলিয়া ভাট। সবমিলিয়ে ভক্তদের ধারণা, ভালোবাসার মানুষ বলতে রণবীরকেই বুঝিয়েছেন আলিয়া। আর হেয়ার কাটও এই অভিনেতাই করে দিয়েছেন।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়