Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

শাকিব বুবলী জুটির ভাঙন, শাকিবের বাহুডোরে কে?

প্রকাশিত: ১১:২৫, ৭ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
শাকিব বুবলী জুটির ভাঙন, শাকিবের বাহুডোরে কে?

দেশসেরা চিত্রনায়ক শাকিব খান। বর্তমানে দর্শকপ্রিয়তার শীর্ষে তার অবস্থান। শাকিব খানের বিপরীতে অভিনয় করে অনেক নায়িকা তারকাখ্যাতি পেয়েছেন। নবাগত নায়িকারা এ কারণে শাকিবের বিপরীতে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পান সংবাদ পাঠিকা শবনম বুবলী। এরপরই ঘুরে যায় বুবলীর ভাগ্যের চাকা। রাতারাতি তিনি তারকাখ্যাতি পেয়ে যান। গড়ে ওঠে শাকিব-বুবলী জুটি। বুবলীর মুক্তিপ্রাপ্ত সিনেমার সংখ্যা ছয়টি। সবগুলো সিনেমায় তিনি শাকিবের বিপরীতে অভিনয় করেছেন।  

শাকিব খান-অপু বিশ্বাস জুটির পর এই জুটি পর্দায় নিয়মিত হয়ে ওঠে। এক পর্যায়ে দুজনের প্রেম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। আবার অনেক সময় শাকিব খানের পারিবারিক কলহের আগুনে ঘি ঢেলে আলোচনার জন্ম দিয়েছেন বুবলী। তবে সব আলোচনা-সমালোচনা দূর করে শাকিব খান-বুবলী জুটির ভাঙনের সুর শোনা যাচ্ছে।  

শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ সিনেমায় থাকছেন না বুবলী- জানিয়েছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ। এদিকে শাকিব খানের হাতে থাকা নতুন আরো কয়েকটি সিনেমাতেও শাকিবের বিপরীতে বুবলীকে দেখা যাবে না বলে শোনা যাচ্ছে। যদিও কী কারণে শাকিবের বিপরীতে বুবলীকে দেখা যাবে না তা পরিষ্কার নয়। ফলে এই জুটির ভাঙনের কারণ স্পষ্ট নয়। তবে এই জুটির সর্বশেষ সিনেমা ‘বীর’ ব্যবসায়িকভাবে ব্যর্থ হয়।

এর আগে চলতি বছরের শুরুর দিকে বুবলী শাকিবের বলয় ভেঙে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় অভিনয় করেন। এই প্রথমবার শাকিবের বাইরে গিয়ে কাজ করলেন বুবলী। চলচ্চিত্রপাড়ায় অনেকেই বলছেন, বুবলীকে নিয়ে আর নয়, নতুন কোনো নায়িকার সঙ্গে জুটি বাঁধবেন শাকিব খান। প্রশ্ন হলো- বুবলীর পর কার সঙ্গে জুটি বাঁধবেন শাকিব খান?

 

 

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়