ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

‘আনন্দের দিনটি বার বার ফিরে আসুক’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৫ আগস্ট ২০২০   আপডেট: ১৬:৪৩, ২২ সেপ্টেম্বর ২০২০
‘আনন্দের দিনটি বার বার ফিরে আসুক’

অজয় দেবগন ও কাজল

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কাজল। ৫ আগস্ট এই অভিনেত্রীর জন্মদিন। বিশেষ এই দিনে ভক্ত ও প্রিয়জনদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

জন্মদিনে কাজলকে শুভেচ্ছা জানিয়েছেন তার স্বামী অজয় দেবগন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ছবিটি ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমার প্রচারের সময় তোলা। ক্যাপশনে অজয় লিখেছেন, ‘আনন্দের দিনটি বার বার ফিরে আসুক।’ পাশাপাশি গোলাপ ফুলের একটি ইমোজিসহ আজীবন নিঃশর্তভাবে কাজলকে ভালোবেসে যাওয়ার কথা বলেছেন এই অভিনেতা।

‘হালচাল’ সিনেমার সেটে অজয় ও কাজলের ঘনিষ্ঠতা তৈরি হয়। এরপর ১৯৯৯ সালে বিয়ে করেন তারা। ‘গুন্ডারাজ’ (১৯৯৫), ‘ইশক’ (১৯৯৫), ‘পেয়ার তো হোনা হি থা’ (১৯৯৮), ‘দিল কিয়া কারে’ (১৯৯৯), ‘রাজু চাচা’ (২০০০), ‘ইউ মি অউর হাম’ (২০০৮), ‘তুনপুর কা সুপারহিরো’ (২০১০) ইত্যাদি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন এই জুটি। অজয়-কাজলের দুই সন্তান— মেয়ে নায়সা ও ছেলে যুগ।

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। এতে সাবিত্রিবাই মালুসারে চরিত্রে অভিনয় করেন তিনি। মাঝে ‘দেবী’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা গেছে তাকে। এছাড়া ‘ত্রিভঙ্গ’ ওয়েব ফিল্মের মাধ্যমে ডিজিটাল প্লাটফর্মে নাম লেখাচ্ছেন কাজল। এটি পরিচালনা করছেন রেণুকা সাহানে।

অন্যদিকে অজয়ের ঝুলিতে বর্তমানে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এগুলো হলো— ‘দ্য বিগ বুল’, ‘ময়দান’, ‘সূর্যবংশী’, ‘ভূজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়