ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অভিশাপ দেবেন না মাহি

জ্যেষ্ঠ বিনোদান প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২২, ১৯ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৮:৪৭, ১৯ সেপ্টেম্বর ২০২০
অভিশাপ দেবেন না মাহি

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০১৬ সালে বিয়ে করে সংসারী হয়েছেন। স্বামী পারভেজ মাহমুদ অপু। তবে মাঝখানে গুঞ্জন ওঠে- এই দম্পতির সুখের সংসারে বইছে ঝড়ের বাতাস। স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছে না। দুজন আলাদা থাকছেন। সব মিলিয়ে সংসার জীবনের ইতি টানতে চাইছেন মাহি। এসব গুঞ্জনের কিছুদিন পর সম্প্রতি স্বামীর সঙ্গে ছবি আপলোড ও স্বামীর বাড়ি গিয়ে লাইভ করে জানান দিয়েছেন তাদের দাম্পত্য জীবন সুখের যাচ্ছে।

তবে আজ আবার মাহি তার ফেসবুকে একটি সস্ট্যাস দিয়েছেন। এতে তিনি কাকে উদ্দ্যেশ্য করে লিখেছেন তা স্পষ্ট নয়। তিনি তার ফেসবুকে লিখেছেন, ‘চলতে চলতে দুজন মানুষের বন্ধুত্ব সারাজীবনের জন্য নষ্ট হয়ে যেতেই পারে। কিন্ত তাই বলে অতীতের দিনগুলোতে যে মানুষটা আগলে রেখেছিল তার প্রতি বুকভরা শুভকামনার পরিবর্তে অভিশাপ দিবো এমন মানুষ আমি না। সমস্ত কাছের মানুষগুলো অনেক ভালো থাকুক। সারাজীবন তাদের প্রতি থাকলো প্রাণভরা শ্রদ্ধা।’

দুই পরিবারের সম্মতিতে ২০১৬ সালের ২৪ মে মাহিয়া মাহি ও মাহমুদ পারভেজ অপুর বিয়ে সম্পন্ন হয়। মাহি বর্তমানে অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং করছেন। এতে শাকিব খানের বিপরীতে তিনি অভিনয় করছেন।

ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়