RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||  কার্তিক ৬ ১৪২৭ ||  ০৪ রবিউল আউয়াল ১৪৪২

বিয়ের গুঞ্জনে মুখ খুললেন বনি-কৌশানী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৩, ২০ সেপ্টেম্বর ২০২০  
বিয়ের গুঞ্জনে মুখ খুললেন বনি-কৌশানী

বনি সেনগুপ্ত, কৌশানী মুখার্জি

টলিউডের অভিনয়শিল্পী বনি সেনগুপ্ত ও কৌশানী মুখার্জি। ২০১৫ সালে ‘পারব না আমি ছাড়তে তোকে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন কৌশানী। অভিষেক চলচ্চিত্রে বনি সেনগুপ্তের সঙ্গে জুটি বাঁধেন এই নায়িকা।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘তোমাকে চাই’ ও ‘জিও পাগলা’ সিনেমাতেও বনির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন কৌশানী। তাই পর্দায় দুজনকে অনেকবারই রোমান্স করতে দেখেছেন দর্শক। কিন্তু ব্যক্তিগত জীবনেও প্রেমের সম্পর্কে রয়েছেন এই যুগল। এ তথ্য কারো অজানা নয়।

এদিকে টলিপাড়ায় গুঞ্জন চাউর হয়েছে, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই প্রেমিক জুটি। আগামী ডিসেম্বরে রেজিস্ট্রি বিয়ে করবেন তারা। এ গুঞ্জন যখন জোরালো হচ্ছে ঠিক তখন মুখ খুললেন তারা।

বিয়ের খবর শুনে রীতিমতো হতবাক হয়েছেন কৌশানী সেনগুপ্ত। এ অভিনেত্রী বলেন—প্রেম-সম্পর্ক কোনো বিষয় নিয়েই আমি লুকোছাপা করিনি। হঠাৎ লুকিয়ে রেজিস্ট্রি কেন করবো? এই তো সবে কাজ শুরু হলো।

বিয়ের দিন-তারিখ কৌশানী না জানালেও এ বিষয়ে কথা বলেছেন বনি সেনগুপ্ত। বিয়ের পরিকল্পনা জানিয়ে এ অভিনেতা বলেন—রেজিস্ট্রি করার কোনো প্ল্যান নেই। করোনার জন্য সব তো পিছিয়েই গেল! আমাদের বিয়েও করোনার জন্যই আরো এক বছর পিছিয়ে গেল। ২০২২ সালের আগে আমি ও কৌশানি বিয়ে নিয়ে ভাবছি না। এখন কাজে মন দিতে হবে।

কাজের দিক থেকে পরমব্রত চ্যাটার্জি প্রযোজিত নতুন একটি সিনেমায় কাজ করবেন বনি। আগামী ৫ অক্টোবর শুরু হবে এ সিনেমার শুটিং। থ্রিলার ঘরানার এ সিনেমায় আরো অভিনয় করবেন—অঙ্কুশ হাজরা, ঋতাভরী চক্রবর্তী, পালক প্রমুখ।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়