RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||  কার্তিক ১২ ১৪২৭ ||  ১০ রবিউল আউয়াল ১৪৪২

অর্থসংকটে ভারত যাওয়া হলো না আকবরের

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৬, ২২ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৪:৪৫, ২৩ সেপ্টেম্বর ২০২০
অর্থসংকটে ভারত যাওয়া হলো না আকবরের

জনপ্রিয় কণ্ঠশিল্পী আকবর। বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমে ওঠে আসেন তিনি। এই অনুষ্ঠানে ‘তোমার হাত পাখার বাতাসে’ গানটি গেয়ে মাত করেছিলেন অসংখ্য শ্রোতার হৃদয়। এরপর রিকশা চালক থেকে রাতারাতি শিল্পী বনে যান।

বেশ ভালোই কাটছিল তার জীবন। কিন্তু কপালে এ সুখ বেশি দিন সয়নি। অসুস্থ হয়ে পথে বসেন তিনি। করোনার সংকটকালে অভাব-অনটনের মধ্যে অসুস্থ হয়ে বেশ কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ভারতে যাওয়ার কথা ছিল আকবরের। কিন্তু অর্থ জটিলতায় তা আর হয়ে উঠেনি।
 
আকবরের স্ত্রী কানিজ ফাতিমা রাইজিংবিডিকে বলেন, ‘আজ ভারতের অ্যাপোলো হাসপাতালে চিকিৎসা করাতে যাওয়ার কথা ছিল। কিন্তু হাতে টাকা না থাকায় তা সম্ভব হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া সঞ্চয়পত্র ভাঙাতে চেয়েছিলাম তাও সম্ভব হয়নি। চিকিৎসার জন্য গত ৯ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী ২ লাখ টাকার চেক দেন। সেটা আজ ক্যাশ হয়েছে। এছাড়া করোনা পরীক্ষা করানো নিয়ে কিছু জটিলতা দেখা দেয়, যে কারণে ডাক্তারের কাছ থেকে আমরা সময় বাড়িয়ে নিয়েছি। আগামী ১ অক্টোবর ডাক্তারের ডেট নিয়েছি। এর এক দুদিন আগে ভারত যাব।’

ডায়াবেটিস, কিডনিসহ বিভিন্ন রোগে ভুগছেন আকবর। ঈদুল আজহার পর তার শারীরিক অবস্থার অবনতি হয়। কোমর থেকে শরীরের নিচ পর্যন্ত অবশ হওয়ায় নগরীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে বেশ কিছুদিন চিকিৎসা নেন এই শিল্পী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়