ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অসুস্থ সঞ্জয় দত্তের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১২, ৫ অক্টোবর ২০২০   আপডেট: ১৪:৫২, ৫ অক্টোবর ২০২০
অসুস্থ সঞ্জয় দত্তের ছবি ভাইরাল

ভাইরাল হওয়া সঞ্জয় দত্তের ছবি

ফুসফুস ক্যানসারের সঙ্গে লড়াই করছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। প্রিয় তারকার এই দুঃসংবাদ জানার পর ভেঙে পড়েন তার ভক্ত ও অনুরাগীরা। এরই মধ্যে সঞ্জয়ের কেমো থেরাপি শুরু হয়েছে।

সঞ্জয় দত্তের শারীরিক উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। বয়স ৬১ বছর হলেও তার সুঠাম দেহে বার্ধক্য বাসা বাঁধতে পারেনি। এদিকে সঞ্জয় দত্তের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। যে ছবিতে অচেনা এক সঞ্জয় ক্যামেরাবন্দি হয়েছেন। এতে দেখা যায়—সঞ্জয়ের পরনে আকাশী রঙের টি-শার্টের সঙ্গে গাঢ় নীল রঙের কার্গো প্যান্ট। সুঠাম দেহের সঞ্জয়ের স্বাস্থ্য অনেকটা ভেঙে পড়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিটি দেখে তার ভক্তরা প্রিয় অভিনেতার দ্রুত সুস্থতা কামনা করছেন। অন্যদিকে মিড-ডে এক প্রতিবেদনে জানিয়েছে, সঞ্জয় দত্তের বর্তমান শারীরিক অবস্থা খুব একটা ভালো নয়।

গত সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সময়ে মুম্বাই এয়ারপোর্ট স্ত্রী মান্যতার সঙ্গে দেখা যায় সঞ্জয়কে। এরপর গুঞ্জন ওঠে, চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন এই ‘খলনায়ক’। কিন্তু পরে টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানায়, যুক্তরাষ্টে নয়, দুবাইতে ছেলে-মেয়েদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি।

সম্প্রতি দুবাই থেকে মুম্বাই ফিরেছেন সঞ্জয় দত্ত। মুম্বাই এয়ারপোর্টে পৌঁছানোর পর এক ভক্তের অনুরোধে ভাইরাল হওয়া ছবিটি তোলা হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়