ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

এক ঝলকে প্রমাণিত ‘জানোয়ার’ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ৭ অক্টোবর ২০২০   আপডেট: ১১:৪৮, ৭ অক্টোবর ২০২০

মেয়ে শিশুটির ঠোঁট ফেটে রক্ত ঝরছে, এটি দৃষ্টিগ্রাহ্য। কিন্তু হাতজোড় করে বাঁচার আর্তনাদের রক্তক্ষরণ স্রোতের মতো বয়ে যাচ্ছে। পরের দৃশ্যে নারী নির্যাতনের লোমহর্ষক চিত্র। ১৮ সেকেন্ড দৈর্ঘ্যের ‘জানোয়ার’ সিনেমার টিজারে ঠাঁই পেয়েছে দৃশ্য দুটি। টিজারটি মুক্তির পর কেউ কেউ বলছেন—দৃশ্য দুটিতে নির্যাতিতরা প্রমাণ করেছে তারা ‘জানোয়ার’।

নোয়াখালীর একলাসপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে ফুঁসে উঠেছে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এ পরিস্থিতিতে মঙ্গলবার (৬ অক্টোবর) মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। এটি পরিচালনা করেছেন ‘পোড়ামন’ খ্যাত নির্মাতা রায়হান রাফি।

বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘জানোয়ার’। তবে গল্প বলতে এখনি নারাজ নির্মাতা। রায়হান রাফি বলেন—‘জানোয়ার’ সিনেমার গল্প বলতে চাই না। তবে এটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করেছি। ৯০ মিনিটের সিনেমা এটি। ইন্টারন্যাশনাল ফিল্মগুলোর ব্যাপ্তি মেনেই অনলাইন প্ল্যাটফর্মের জন্য নির্মাণ করেছি। তাই একে ওটিটি ফিল্ম বলতে চাই। একটি সিনেমায় যা যা থাকে এখানেও তাই আছে। পরবর্তীতে সেন্সর বোর্ডের ছাড়পত্র নিয়ে সিনেমা হলেও মুক্তি দিতে পারি।

সিনেমাটিতে পুলিশের তদন্ত কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্র রূপায়ন করেছেন—রাশেদ মামুন অপু, ফরহাদ লিমন, মুনমুন আহমেদ, আর এ রাহুল, জামশেদ শামীম, জাহাঙ্গীর আলম, শিশুশিল্পী আরিয়া অরিত্র প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়