RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৭ রবিউস সানি ১৪৪২

‘তোমার হাসি’র পর ‘ভালোবাসি শুধু তোমায়’

বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৪, ২১ অক্টোবর ২০২০  

বর্তমান সময়ের কণ্ঠশিল্পী দিদার খান। সম্ভাবনাময় এই শিল্পী এরই মধ্যে বেশ কিছু গান গেয়ে আলোচনায় এসেছেন। এবার তিনি গাইলেন ‘ভালোবাসি শুধু তোমায়’ শিরোনামে একটি নতুন গান। কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর কথা ও সুর করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজন করেছেন জামান।

গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এটি পরিচালনা করেছেন ইয়াসিন বিন আরিয়ান। মঙ্গলবার (২০ অক্টোবর) প্রোটিউনের ব্যানারে এমআর মিউজিক বিডির ইউটিউব চ্যানেলে গানটির মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। এতে দিদার খানের সঙ্গে মডেল হয়েছেন কবিতা।

দিদার খান বলেন, ‘ভালোবাসি শুধু তোমায়’ গানটি আমার ১১তম মৌলিক গান। গানটি আমার অনেক পছন্দের। গানটি নিয়ে আমি আশাবাদী। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।

দিদার খান ২০১৫ সালে প্রকাশ করেন তার প্রথম মৌলিক গান ‘তুমি যেওনা দুরে’। ২০১৬ সালে প্রোটিউনের ব্যানারে প্রকাশিত হয় ‘এক জীবনে’, ‘রঙিন মন’ শিরোনামে দুটি গান। ২০১৭ সালে বাসুদেবের সংগীতায়োজনে সুরঞ্জলির ব্যানারে প্রকাশিত হয় ‘প্রেমের সময় প্রেম’ নামে একক অ্যালবাম। ২০১৮ সালে সিএমবির ব্যানারে প্রকাশিত হয় ‘নেশা’ গানটি। চলতি বছরে ‘তোমার হাসি’ শিরোনামের গানটি প্রোটিউনের ব্যানারে প্রকাশিত হয়।

কুমিল্লা শিল্পকলা একাডেমিতে সংগীত বিষয়ে শিক্ষা গ্রহণ করেন দিদার। এরপর বিশিষ্ট সুরকার ও সংগীত পরিচালক বাসুদেব ঘোষের কাছ সংগীতের তালিম নেন। এছাড়া ছায়ানটে লোকসংগীত বিষয়ে শিক্ষা গ্রহণ করেন এই শিল্পী।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়