RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

‘নিষিদ্ধ জোনে’ সৃজিত-মিথিলা, পেতে পারেন আইনি নোটিশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ২৫ অক্টোবর ২০২০   আপডেট: ১২:৩৪, ২৫ অক্টোবর ২০২০
‘নিষিদ্ধ জোনে’ সৃজিত-মিথিলা, পেতে পারেন আইনি নোটিশ

আইনি নোটিশ পাঠানো হতে পারে বাংলাদেশের মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা ও তার বর টলিউড নির্মাতা সৃজিত মুখার্জিকে। অষ্টমীর দিন সকালে পূজা মণ্ডপের ‘নো এন্ট্রি জোন-’এ ঢুকে অঞ্জলি দিয়ে আদালত অবমাননা করার অভিযোগে এ নোটিশ পাঠানো হতে পারে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে—শনিবার (২৪ অক্টোবর) সকালে কলকাতার নিউ আলিপুরের সুরুচি সংঘের পূজায় অঞ্জলি দিতে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান, নিখিল জৈন, সৃজিত, মিথিলা। ওই পূজাটি মন্ত্রী অরূপ বিশ্বাসের পুজা বলেই অধিক পরিচিত। প্রতিবারই সেখানে বিভিন্ন তারকারা অঞ্জলি দিতে যান। কিন্তু এবারের পরিস্থিতি আলাদা। করোনার কারণে কলকাতা হাইকোর্ট সমস্ত পূজা মণ্ডপ ‘দর্শকশূন্য’ রাখার নির্দেশ দিয়েছেন। বলা হয়েছে, স্থানীয় বাসিন্দা ও পূজার উদ্যোক্তা ছাড়া কেউ ‘নো এন্ট্রি জোন’-এ প্রবেশ করতে পারবেন না। তাদের সংখ্যাও বেঁধে দেওয়া হয়েছে। অর্থাৎ বহিরাগত দর্শকদের প্রবেশ নিষেধ।

প্রত্যক্ষদর্শীদের দাবি—নুসরাত, মিথিলা-সৃজিত অঞ্জলি দিয়েছেন হাইকোর্ট নির্ধারিত মণ্ডপের ‘নো এন্ট্রি জোন’-এ গিয়ে। আর তা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

আদালতের নির্দেশ অমান্য করার দায়ে আইনি পথে হাঁটতে যাচ্ছেন পূজা মামলার আইনজীবীরা। আইনজীবীদের বক্তব্য হলো—আদালতের নির্দেশ সবার জন্য প্রযোজ্য। এক্ষেত্রে জনপ্রতিনিধিদের নিয়ম মানার ক্ষেত্রে আরো সতর্ক ও ইতিবাচক ভূমিকা নেওয়া প্রয়োজন। কিন্তু বাস্তবতা তার উল্টো।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

তারপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। করোনার এই সংকট শুরুর আগে থেকে দুজন দুই দেশে অবস্থান করছিলেন। গত ১৫ আগস্ট কলকাতায় গিয়েছেন মিথিলা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়