ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

করোনায় আক্রান্ত নাসিরউদ্দিন শাহর ছেলে ভিভান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ৩ নভেম্বর ২০২০  
করোনায় আক্রান্ত নাসিরউদ্দিন শাহর ছেলে ভিভান

করোনায় আক্রান্ত অভিনেতা ভিভান শাহ। তার আরেক পরিচয় তিনি বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ ও অভিনেত্রী রত্না পাঠক দম্পতির ছেলে।

এ প্রসঙ্গে টাইমস অব ইন্ডিয়ায় ভিভান বলেন, ‘হ্যাঁ, আমার অবস্থা ভালো না কারণ কোভিড-১৯ টেস্টে পজিটিভ হয়েছি।’

‘সাত খুন মাফ’, ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমায় অভিনয় করেছেন ভিভান। চলতি বছর মিরা নায়ারের ‘অ্যা সুইটেবল বয়’ ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। এতে আরো অভিনয় করেছেন টাবু, ইশান কাট্টার, রাম কাপুর প্রমুখ।

তারকা সন্তান হলেও নিজের প্রতিভায় পরিচিত হতে চান ভিভান। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি পরিবারের নাম ব্যবহার না করেই এত দূর এসেছি। তবে আমি বহিরাগত হলে এটি আমার জন্য কঠিন হতো। ফিল্ম ইন্ডাস্ট্রি হয়তো আমার নামই জানতো না।’

তিনি আরো বলেন, ‘আমি মানছি যে ইন্ডাস্ট্রির একজন হওয়ায় আমি সুবিধা পেয়েছি। অনেকেই কাজ করতে আগ্রহী কিন্তু কারো সঙ্গে যোগাযোগ না থাকায় তারা পারছে না। তারকা পরিবারে জন্ম হওয়ায় মানুষ আমাকে চেনেন এবং আমার অস্তিত্ব সম্পর্কে জানতে পারছেন।’

ভিভান ছাড়াও এর আগে বেশ কয়েকজন বলিউড তারকা অভিনেতা করোনাভাইরাসের আক্রান্ত হন। এই তালিকায় আছেন— ‘বিগ বি’খ্যাত অমিতাভ বচ্চন, অভিনেতা অভিষেক বচ্চন, অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন, মালাইকা আরোরা, অভিনেতা অর্জুন কাপুর প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়