Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

লক্ষ্যে অটুট শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ৯ নভেম্বর ২০২০   আপডেট: ২৩:৩৩, ৯ নভেম্বর ২০২০
লক্ষ্যে অটুট শ্রাবন্তী

‘ফিটনেস এম্পায়ার’-এর উদ্বোধনী অনুষ্ঠানে শ্রাবন্তী

তৃতীয় সংসার ভাঙছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির। এ খবর প্রকাশ্যে আসার পর সমালোচনার মুখে পড়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে প্রতিনিয়ত কটাক্ষ করে যাচ্ছে নেটিজেনরা। কিন্তু বিষয়টি নিয়ে মোটেও চিন্তিত নন শ্রাবন্তী। বরং নিজের লক্ষ্যে অটল এ অভিনেত্রী।

সব সমালোচনা উপেক্ষা করে জীবনের নয়া নয়া ইনিংস শুরু করছেন শ্রাবন্তী। রোববার (৮ নভেম্বর) বিকালে কলকাতায় জাকজমকপূর্ণভাবে উদ্বোধন শ্রাবন্তী উদ্বোধন করেছেন তার প্রথম ব্যবসায়ীক প্রতিষ্ঠান ‘ফিটনেস এম্পায়ার’-এর। এ দিন লাস্যময়ী রূপে হাজির হয়েছিলেন তিনি। 

এরই মধ্যে একটি ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন শ্রাবন্তী। ‘দুজনে’ শিরোনামে এ ওয়েব সিরিজে তার বিপরীতে অভিনয় করছেন সোহম চক্রবর্তী। সোমবার (৯ নভেম্বর) থেকে সিরিজটির শুটিংয়েও অংশ নিয়েছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, একটি স্ক্যান্ডেলের কারণে এক দম্পতির জীবনে কীভাবে নেমে আসে ভয়ংকর কিছু ঘটনা, তারই গল্প বলবে থ্রিলারে ঠাসা এই সিরিজ। অহনা ও অমর চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী-সোহমকে। আগামী বছর ওটিটি প্ল্যাটফর্ম হৈচৈ-এ দেখা যাবে এই সিরিজ।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু সম্প্রতি টাইমস অব ইন্ডিয়াকে রোশান জানান, আলাদা থাকছেন তারা। আর এর পরই শুরু হয়েছে জোর জল্পনা!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়