ঢাকা     বুধবার   ০১ মে ২০২৪ ||  বৈশাখ ১৮ ১৪৩১

সঞ্জয়ে মুগ্ধ যশ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ১২ নভেম্বর ২০২০   আপডেট: ১৩:৫৫, ১২ নভেম্বর ২০২০
সঞ্জয়ে মুগ্ধ যশ

জনপ্রিয় বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বহুল আলোচিত ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে আধীরা নামে খল চরিত্রে দেখা যাবে তাকে।

এদিকে কিছুদিন আগেই ক্যানসারমুক্ত হয়েছেন সঞ্জয়। কিন্তু এরই মধ্যে ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার শুটিংয়ের জন্য নিজেকে প্রস্তুত করেছেন এই অভিনেতা। তার এই প্রাণশক্তি দেখে মুগ্ধ অভিনেতা যশ।

সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন যশ। তিনি বলেন, ‘আমি কোনো অভিনয়শিল্পীর মধ্যে এতটা প্রাণশক্তি দেখিনি। অ্যাকশন দৃশ্যে সঞ্জয় সবাইকে তাক লাগিয়ে দিবে।’

‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘সঞ্জয় দত্ত সাহেব অবিশ্বাস্য। তিনি টর্নেডোর মতো। কোনো কিছুই তার মনোবল দমিয়ে রাখতে পারে না। তার উদ্যম আমাদের অবাক করেছে।’

প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটিতে যশ-সঞ্জয় ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। ২৩ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে পেছানোর সিদ্ধান্ত নেন নির্মাতা। আগামী ১৪ জানুয়ারি সিনেমাটি মুক্তির পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’। দর্শক-সমালোকদের প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসে রীতিমতো বাজিমাত করে। বেশ কয়েকটি রেকর্ডও গড়ে এটি। প্রথম কন্নড় ভাষার সিনেমা হিসেবে ২০০ কোটি রুপি আয়ের মাইলফলক অর্জন করে ‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’। এই সিনেমার মাধ্যমে বিশেষ তারকা খ্যাতি পান অভিনেতা যশ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়