RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

হাসপাতালে নির্মাতা মাতিয়া বানু শুকু

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৩, ২৭ নভেম্বর ২০২০   আপডেট: ১১:২২, ২৭ নভেম্বর ২০২০
হাসপাতালে নির্মাতা মাতিয়া বানু শুকু

মাতিয়া বানু শুকু

হাসপাতালে ভর্তি করা হয়েছে গুণী নাট্যনির্মাতা মাতিয়া বানু শুকুকে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) মধ্য রাতে তার জরায়ুতে সফল অস্ত্রোপচার হয়েছে। নগরীর গ্রিন রোডের সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

হাসপাতালে ভর্তির শুরু থেকে মাতিয়া বানু শুকুর পরিবারের সঙ্গে রয়েছেন নাট্যনির্মাতা সাইফুল আলম শামীম। শুক্রবার (২৭ নভেম্বর) সকালে এ নির্মাতা রাইজিংবিডিকে বলেন—চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী গত এক সপ্তাহ ধরে নানা পরীক্ষা করাচ্ছিলেন শুকু আপা। রিপোর্ট পাওয়ার পর চিকিৎসকরা জানান, আপার জরায়ুতে টিউমার এবং জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করতে হবে। তারপর বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয়। রাত ১২টার দিকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অস্ত্রোপচার শুরু হয় রাত ১টায়, শেষ হয়েছে ভোর ৫টায়।

অস্ত্রোপচার শেষে কেবিনে স্থানান্তর করা হয়েছে মাতিয়া বানু শুকুকে। এখন শঙ্কামুক্ত। এছাড়া আপাতত শারীরিক অন্য কোনো সমস্য নেই বলে জানিয়েছেন চিকিৎসকরা।

মাতিয়া বানু শুকুর বর গুণী পরিচালক নূরুল আলম আতিক। সার্বক্ষণিক স্ত্রীর পাশে রয়েছেন তিনি। এছাড়া মাতিয়া বানু শুকুর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান নির্মাতা অনিমেষ আইচ, অভিনেত্রী আশনা হাবিব ভাবনা, শিল্পী সরকার অপু, স্বাগতাসহ অনেকে। মাতিয়া বানু শুকুর দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন নূরুল আলম আতিক।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়