Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৬ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২২ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

সংসারে ভাঙনের সুর, যা বললেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:০১, ২ ডিসেম্বর ২০২০
সংসারে ভাঙনের সুর, যা বললেন শ্রাবন্তী

স্বামীর সঙ্গে শ্রাবন্তী

কয়েক মাস আগে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে!

দুর্গাপূজার আগে থেকে তারা আলাদা থাকছেন—গত ৩ নভেম্বর টাইমস অব ইন্ডিয়াকে এ কথা জানান শ্রাবন্তীর বর রোশান। এ অভিনেত্রীর তৃতীয় সংসারের ভাঙনের খবর প্রকাশ্যে আসার পর দারুণভাবে সমালোচনার মুখে পড়েন তিনি। সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন তিনি। কিন্তু হঠাৎ কেন এই ছন্দপতন সে বিষয়ে রোশান যেমন কিছু বলেননি, তেমনি শ্রাবন্তীও মুখে কুলুপ এঁটেছিলেন। অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ অভিনেত্রী বলেণ—‘সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা এসব গসিপ পড়ছে। দেখুন, এই সময়ে কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায় পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ জানতে চাইবেন না!’

শ্রাবন্তী উল্টো প্রশ্ন ছুড়ে বলেন—‘কোন মানুষের জীবনে ওঠানামা নেই বলুন তো! তারকা হলে তা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কু-রুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপই নয়, অন্যায়!’

২০০৩ সালে প্রথম পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাদের ঘর আলো করে আসে পুত্রসন্তান অভিমন্যু। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। গত বছরের ১৯ এপ্রিল অনেকটা গোপনে প্রেমিক রোশান সিংয়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। ভারতের চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। কিন্তু দেড় বছরের মাথায় দুজনের দুটি পথ গেছে বেঁকে!

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়