ঢাকা     সোমবার   ০৬ মে ২০২৪ ||  বৈশাখ ২৩ ১৪৩১

‘মোশাররফ করিম বাংলা চলচ্চিত্রে বড় আবিষ্কার হতে চলেছে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৩:৫০, ৮ ডিসেম্বর ২০২০
‘মোশাররফ করিম বাংলা চলচ্চিত্রে বড় আবিষ্কার হতে চলেছে’

ভারতীয় অভিনেতা ব্রাত্য বসু। নাট্যকার, চলচ্চিত্র পরিচালক হিসেবেও তার খ্যাতি রয়েছে। বর্তমানে ভারতের পশ্চিমবঙ্গের তথ্যপ্রযুক্তি মন্ত্রীর দায়িত্ব পালন করছেন। প্রায় এক দশক পর ‘ডিকশনারি’ নামে চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। এতে অভিনয় করছেন দেশের শক্তিমান অভিনেতা মোশাররফ করিম।

চলতি বছরের শুরুতে এ চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিতে কলকাতা গিয়েছিলেন মোশাররফ করিম। গত ১৬ মার্চ কাজ শেষ করে করোনার জন্য তড়িঘড়ি করে দেশে ফেরেন এ অভিনেতা। এবার ডাবিং করতে কলকাতায় গিয়েছেন মোশাররফ করিম। ডাবিং করতে গিয়ে ভার্সেটাইল এই অভিনেতা জানালেন, এ চলচ্চিত্রে কাজ করে তৃপ্ত তিনি।

ব্রাত্য বসুর পরিচালনায় কাজের অভিজ্ঞতা জানিয়ে মোশাররফ করিম বলেন—শুটিংয়ের পর থেকেই চাপা উত্তেজনায় ভুগছিলাম। কেমন হচ্ছে ‘ডিকশনারি’? কবে দেখব? ডাবিংয়ে এসে দেখলাম বেশ ভালো সিনেমা হয়েছে। প্রথম দৃশ্য থেকেই জমে গেছে গল্পটা। আমি তৃপ্ত। ডাবিং শেষ করতে আরো দুই একদিন সময় লাগবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

বুদ্ধদেব গুহর দুটি গল্প নিয়ে গড়ে উঠেছে এ চলচ্চিত্রের কাহিনি। গল্প দুটি হলো ‘বাবা হওয়া’ ও ‘স্বামী হওয়া’। এর চিত্রনাট্য তৈরি করেছেন উজ্জ্বল চ্যাটার্জি। ‘বাবা হওয়া’ গল্পে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মোশারফ করিম এবং পৌলমী বসু।

মোশাররফ করিমের প্রশংসা করে পরিচালক ব্রাত্য বসু বলেন—আমার তো মনে হয় মোশাররফ করিম বাংলা চলচ্চিত্রে বড় আবিষ্কার হতে চলেছে। বাংলাদেশের স্টার ও। এই বাংলায়, এই চলচ্চিত্রে অসামান্য কাজ করেছে।

‘ডিকশনারি’ চলচ্চিত্রে ‘স্বামী হওয়া’ গল্পের মুখ্য তিন চরিত্রে অভিনয় করেছেন—নুসরাত জাহান, আবীর চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়। চলচ্চিত্রটি যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশ-ভারত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়