Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সৃজিত-মিথিলার ছাদবাগানে তারার হাট

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ১৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১১:০৭, ১৫ ডিসেম্বর ২০২০
সৃজিত-মিথিলার ছাদবাগানে তারার হাট

অগ্রহায়ণের রাত। চারপাশ ঘেরা ছাদের রেলিং। টবে টবে বাহারি ফুল গাছ, তাতে শোভা পাচ্ছে গাধা, জবাসহ রকমারি ফুল। এই ছাদবাগাদের মাঝে বসেছে আসর। এক বেঞ্চিতে সস্ত্রীক বসে আছেন টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। দাঁড়িয়ে গান গাইছেন কলকাতার কবি শ্রীজাত। তার সঙ্গে গিটার বাজাচ্ছেন টলিউড অভিনেতা যীশু সেনগুপ্ত। একপাশ থেকে এই দৃশ্য ভিডিও করছেন রাফিয়াথ রশীদ মিথিলার বর পরিচালক সৃজিত মুখার্জি।

মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতে অবস্থান করছেন। আর এই ভিডিওতে তাকে দেখা না গেলেও আড্ডায় ছিলেন তিনি। সেই ভিডিও মিথিলা তার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন। আর ক্যাপশনে লিখেছেন—‘আড্ডা, গান।’

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এবারই প্রথম নয়, মাঝেমধ্যেই সৃজিতের ছাদবাগানে এমন বৈঠকী আসর বসে। কিছুদিন আগে ঋদ্ধি সেনসহ বেশ কয়েকজনকে নিয়ে আড্ডায় মেতেছিলেন সৃজিত। গত দুর্গাপূজার সময়েও সৃজিতের ছাদবাগানে আড্ডা দেন—সত্রাজিত সেন, গায়ক শায়ান চৌধুরী অর্ণবসহ অনেকে। যেখানে হারমোনিকা বাজিয়ে মুগ্ধ করেছিলেন সৃজিত।

ভারতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয় মিথিলার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত বছরের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

তারপর গত ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করেন সৃজিত। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। করোনা সংকট শুরুর আগে থেকে দুজন দুই দেশে অবস্থান করছিলেন। দীর্ঘ সময় পর গত ১৫ আগস্ট কলকাতায় যান মিথিলা। বর্তমানে শ্বশুর বাড়ির আত্মীয়-স্বজনের সঙ্গে কোয়ালিটি টাইম পার করছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়