RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

যে কারণে ভেঙেছে আমিরের ভাগ্নে ইমরানের সংসার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৪, ২২ জানুয়ারি ২০২১  
যে কারণে ভেঙেছে আমিরের ভাগ্নে ইমরানের সংসার

‘জানে তু ইয়া জানে না’ সিনেমাখ্যাত অভিনেতা ইমরান খান। বলিউডের এই অভিনেতার আরেক পরিচয় তিনি ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত তারকা আমির খানের ভাগ্নে।
গত বছর স্ত্রী অবন্তিকা মালিকের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন ইমরান। শুরুতে জানা যায়, এই অভিনেতার ব্যর্থ ক্যারিয়ারের কারণে তাদের সংসারে এই ভাঙন। যদিও এ নিয়ে ইমরান-অবন্তিকা দুজনই মুখে কুলুপ এঁটে আছেন।

বলিউডহাঙ্গামা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, লেখা ওয়াশিংটন নামে এক নারীর সঙ্গে ইমরানের সম্পর্কের কারণেই ভেঙেছে ইমরান-অবন্তিকার সংসার।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানায়, বেশ কিছুদিন ধরেই ইমরান ও লেখার মধ্যে আলাপ। লেখার স্বামী পাবলো চ্যাটার্জি ইমরানের ঘনিষ্ঠ বন্ধু। কিন্তু সবার অজান্তেই তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। শুধু তাই নয়, ইমরানের বাড়ি থেকে অবন্তিকা চলে যাওয়ার পর লেখা প্রায়ই তার বাড়িতে আসেন। এমনকি তার বন্ধুদের সঙ্গেও লেখাকে পরিচয় করিয়ে দিয়েছেন এই অভিনেতা। লেখার সংসারও ভাঙনের পথে। দুই পরিবারই এখন টুকরো টুকরো।

এছাড়া ইমরান নাকি লেখার বাড়ির পাশে একটি বাড়ি ভাড়া নিয়েছেন বা কিনেছেন। একজন প্রতিবেশীর বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, লেখাকে প্রায়ই গভীর রাতে ইমরানের বাসায় যেতে ও বের হতে দেখা যায়। এটা তার পালি হিলের বাড়ির কাছেই। আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে গেলেই ইমরান হয়তো এই সম্পর্কের কথা প্রকাশ করবেন।

২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে ইমরানের বলিউডে অভিষেক হয়। এরপর একাধিক বক্স অফিস সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাট্টি বাট্টি’। নিখিল আদভানি পরিচালিত সিনেমাটিতে কঙ্গনা রাণৌতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি। বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি এটি। ‘মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে নাম লেখিয়েছেন ইমরান। শোনা যাচ্ছে, ক্যামেরার পেছনেই নতুন ক্যারিয়ার শুরু করতে চান তিনি।
 

মারুফ/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়