ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

বুর্জ খলিফায় শাহরুখ-জনের অ্যাকশন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৫৫, ২ ফেব্রুয়ারি ২০২১
বুর্জ খলিফায় শাহরুখ-জনের অ্যাকশন

সুপারস্টার শাহরুখ খান। দুই বছরেরও বেশি সময় ধরে বিরতিতে থাকার পর ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। এতে আরো অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রহাম।

জানা গেছে, দুবাইয়ে অবস্থিত পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন বুর্জ খলিফায় একটি অ্যাকশন দৃশ্য করবেন শাহরুখ ও জন। সবকিছু ঠিক থাকলে ‘পাঠান’ প্রথম ভারতীয় সিনেমা হবে সেখানে বুর্জ খলিফার ভেতরের প্রকৃত ভিজ্যুয়াল দেখা যাবে।

সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র পিংকভিলা ডটকমে বলেন, ‘এই প্রক্রিয়া অনেকদূর এগিয়েছে। মিশন ইম্পসিবল এবং ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস ছাড়া খুব বেশি সিনেমার শুটিং বুর্জ খলিফায় হয়নি। পাঠান ভারতীয় সিনেমাগুলোর মধ্যে সম্ভবত প্রথম বুর্জ খলিফার ভেতরের ভিজ্যুয়াল দেখাবে। বুর্জ খলিফাকে কেন্দ্র করে বড় পরিসরের একটি অ্যাকশন দৃশ্যের পরিকল্পনা করছে পাঠান টিম।’

সিনেমার বিশেষ এই অ্যাকশন দৃশ্যটির জন্য আন্তর্জাতিক মানসম্পন্ন স্টান্ট টিম থাকছে। সূত্রটি বলেন, ‘পরিচালক সিদ্ধার্থ আনন্দ, প্রযোজক আদিত্য চোপড়া ও শাহরুখের মাথা থেকে বুর্জ খলিফায় শুটিংয়ের এই পরিকল্পনা এসেছে। টম ক্রুজের মতো বুর্জ খলিফার মাথায় শাহরুখকে দেখা গেলেও অবাক হওয়ান কিছু নেই। তবে দৃশ্যটি সম্পর্কে বিস্তারিত তথ্য গোপন রাখা হয়েছে।’

‘পাঠান’ সিনেমায় র এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ ও দীপিকা। তাদের চিফ হিসেবে থাকবেন ডিম্পল কাপাডিয়া। অন্যদিকে, তাদের প্রতিপক্ষ হিসেবে দেখা যাবে জন আব্রাহামকে। চলতি বছর দীপাবলিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়