ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নিশো যখন দেবদাস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৮, ১২ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৪১, ১২ ফেব্রুয়ারি ২০২১
নিশো যখন দেবদাস

‘দেবদাস ২.০’ টেলিফিল্মের দৃশ্য

প্রেমিকার সঙ্গে ব্রেকআপ হয়েছে আফরান নিশোর। রেস্তোরাঁয় বসে শিশুর মতো হাউমাউ করে কাঁদছেন তিনি। বিষয়টি লক্ষ্য করছিলেন রেস্তোরাঁর কর্মী কনিকা। এক পর্যায়ে তিনি এসে নিশোর সঙ্গে কথা বলার চেষ্টা করেন। তাকে বোঝানোর চেষ্টা করেন, আজকাল ব্রেকআপ হলে এভাবে কান্নার কিছু নেই, এটা সাধারণ একটি বিষয়। একদিন আগে কনিকারও ব্রেকআপ হয়েছে। কিন্তু তিনি মোটেও কান্নাকাটি করছেন না। বিচ্ছেদের বিষয়টি মন থেকে উড়িয়ে দেওয়ার জন্য সিগারেট খাচ্ছেন নিশো। কিন্তু কিছুতেই মন মানছে না তার।

ঢাকায় মামার সঙ্গে থাকেন নিশো। মামা তার বন্ধুর মতো। বাসায় ফিরে মামাকে নিশো জানান, তার প্রেমিকা তাকে ছেড়ে চলে গেছে, তাই তিনি দেবদাস হতে চান। দেবদাস হওয়ার জন্য কি করতে হবে মামার কাছে পরামর্শ চান। মামা তাকে বলেন, দেবদাস হতে হলে মদ খেয়ে প্রেমিকার বাড়ির সামনে গিয়ে পড়ে থাকতে হবে। কিন্তু নিশো মদ খেতে পারেন না। তার কাছে গন্ধ লাগে। তাই তিনি মদের বোতলে পানি ভরে রাতেরবেলা প্রেমিকার বাড়ির সামনে গিয়ে মাতালের ভান করেন। এরপর পুলিশের সামনে পড়ায় তাকে থানায় ধরে নিয়ে যায়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘দেবদাস ২.০’। গোলাম সারোয়ার অনিকের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান জনি। এতে অভিনয় করেছেন আফরান নিশো, সাবিলা নূর প্রমুখ। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে টেলিফিল্মটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়