ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

শাকিব নয়, নিরবেই যেন বুবলীর স্বস্তি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১২:০৯, ১৬ ফেব্রুয়ারি ২০২১
শাকিব নয়, নিরবেই যেন বুবলীর স্বস্তি

দেশসেরা চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করে অনেক নায়িকা তারকাখ্যাতি পেয়েছেন। নবাগত নায়িকারা এ কারণে শাকিবের বিপরীতে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন।

২০১৬ সালে শাকিব খানের বিপরীতে অভিনয় করার সুযোগ পান সংবাদ পাঠিকা শবনম বুবলী। এরপরই ঘুরে যায় বুবলীর ভাগ্যের চাকা। রাতারাতি তারকাখ্যাতি লাভ করেন তিনি। গড়ে ওঠে শাকিব-বুবলী জুটি। এই জুটিকে ঘিরে প্রেম, বিয়েসহ নানা গুঞ্জনও ওঠে। সম্প্রতি এ-ও শোনা যাচ্ছে, তাদের সম্পর্কে ভাঙন ধরেছে! এর সত্য-মিথ্যে প্রমাণের আগেই নতুন গুঞ্জনে হাওয়া দিচ্ছে বুবলী। কেউ কেউ বলছেন, বুবলী এবার নিরবের উপর ভর করছেন। তবে নিন্দুকের কথায় কান না দিয়ে নিরবের সঙ্গে কাজ করে যাচ্ছেন বুবলী।

গত বছরের শুরুর দিকে প্রথবার শাকিবের বলয় ভেঙে নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমায় জুটি বাঁধেন বুবলী। তখন অনেকেই বলাবলি করছিলেন, শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষ করেই বুবলী লাপাত্তা! চলচ্চিত্রাঙ্গন থেকে অন্তরালে চলে যান তিনি। তবে সেই সময় নায়ক নিরবের সঙ্গে বুবলীর যোগাযোগ ছিল। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে বুবলীকে নিয়ে নতুন মিশনে নামেন। নতুন একটি সিনেমায় তাদের জুটি হওয়ার কথা ছিল৷ কিন্তু অজানা কারণে তা আর হয়ে ওঠেনি৷ সে যাত্রায় মিস হলেও এবার আটঘাট বেঁধেই নামছেন নিবর-বুবলী।

স্বাভাবিক কারণে বলা যেতেই পারে, শাকিব খানের পর বুবলীর চোখ নিরবের দিকে। নিরবেই ভরসা রাখছেন বুবলী৷ এবার নতুন সিনেমায়া চুক্তিবদ্ধ হলেন নিরব-বুবলী। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ফটোশুট করেন তারা। দীর্ঘ বিরতির পর বুবলীকে খানিকটা সময় নিরবের সঙ্গে দেখা গেছে। শাকিব নয়, নিরবেই যেন বুবলীর স্বস্তি।

‘নীল চোখ’ নামের নতুন সিনেমাটি পরিচালনা করবেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। শাপলা মিডিয়ার ব্যানারে এই সিনেমা প্রযোজনা করেছেন সেলিম খান। আসিফ ইকবাল জুয়েল বলেন, ‘সোমবার রাতে বুবলী ও নিরব আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকে শুটিং শুরু করব।’

নিরবের সঙ্গে বুবলীর বোঝাপড়া ভালো। বিষয়টি উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘পরিচালক জুয়েল ভাইয়ের ব্যাকগ্রাউন্ড খুবই ভালো। নিরব ভাইয়ের সঙ্গে কাজের বোঝাপড়াও দারুণ। তিনি সহশিল্পীকে যথাযথ সম্মান দিতে জানেন। সবকিছু মিলিয়ে প্রজেক্টে যুক্ত থাকতে পেরে ভালো লাগছে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়