Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

খাবার রেখে ভক্তদের সঙ্গে দেখা করলেন আয়ুষ্মান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২০, ২৫ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:২২, ২৫ ফেব্রুয়ারি ২০২১
খাবার রেখে ভক্তদের সঙ্গে দেখা করলেন আয়ুষ্মান

জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। একের পর এক বক্স অফিস হিট সিনেমা উপহার দিয়ে চলেছেন তিনি।

বর্তমানে তার ‘অনীক’ সিনেমার শুটিংয়ের জন্য শিলং অবস্থান করছেন আয়ুষ্মান। ভক্তরা যখন বিষয়টি জানতে পারেন মুহূর্তেই এই অভিনেতার হোটেলের সামনে ভিড় করতে শুরু করে।

যদিও ভক্তদের এই ভালোবাসার প্রতিদান দিয়েছেন ‘ভিকি ডোনার’ অভিনেতা। সেই সময় মাত্র নৈশভোজ শুরু করছিলেন তিনি। কিন্তু ভক্তদের কাণ্ড দেখে খাবার রেখে তাদের সঙ্গে দেখা করতে যান আয়ুষ্মান।

একজন প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ইন্ডিয়াটিভিনিউজ ডটকম জানিয়েছে, সিনেমার শুটিং শেষে হোটেলে ফিরে আয়ুষ্মান নৈশভোজে বসেন। মাত্র ১৫ মিনিটের মধ্যে প্রায় ২০০ জন কলেজ শিক্ষার্থী আয়ুষ্মানের সঙ্গে দেখা করতে হোটেলের বাইরে ভিড় করেন। আয়ুষ্মানের কানে খবরটি যাওয়া মাত্র তিনি খাবার রেখে হোটেলের লবিতে এসে শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেন।

একটি সূত্র বলেন, ‘আয়ুষ্মান তার টিমকে জানান, তিনি কলেজ শিক্ষার্থীদের অপেক্ষায় রাখতে চান না। তাদের সঙ্গে দ্রুত দেখা করতে চান যেন তারা তাড়াতাড়ি বাড়ি ফিরতে পারেন। শিক্ষার্থীরাও আয়ুষ্মানকে এত দ্রুত আসতে দেখে আশ্চর্য হয়েছেন। আয়ুষ্মান তাদের সঙ্গে দেখা করেন ও ছবি তোলেন। ভক্তরাও অনেক খুশি হয়েছেন।’

অনুভব সিনহা পরিচালিত ‘অনীক’ সিনেমায় অ্যাকশন দৃশ্যে দেখা যাবে আয়ুষ্মানকে। এজন্য আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন স্টিফান রিখটারের কাছে প্রশিক্ষণ নিয়েছেন তিনি। এর আগে ‘ডন টু’ সিনেমায় শাহরুখ খান, অজয় দেবগনকে ‘শিবা’ ও ‘কিক টু’ সিনেমার জন্য সালমান খানকে অ্যাকশন স্টান্ট শিখিয়েছেন স্টিফান।

‘অনীক’ ছাড়াও ‘চণ্ডীগড় করে আশিকি’ ও ‘ডক্টর জি’ সিনেমায় আয়ুষ্মানকে দেখা যাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়