ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মা-বাবার কবরে শাহরুখের শ্রদ্ধা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ৭ মার্চ ২০২১   আপডেট: ১৬:১৭, ৭ মার্চ ২০২১
মা-বাবার কবরে শাহরুখের শ্রদ্ধা

বলিউড কিং শাহরুখ খান। মুম্বাইয়ে বসবাস করলেও দিল্লিতে বেড়ে উঠেছেন। তাই প্রায়ই এই শহরে ছুটে যান তিনি।

দিল্লিতেই চিরনিদ্রায় শায়িত আছেন শাহরুখের বাবা মির তাজ মোহাম্মদ খান এবং মা ফাতিমা খান। তাই যখনই সেখানে যান মা-বাবার কবরে শ্রদ্ধা জানান এই অভিনেতা।

সম্প্রতি মা-বাবার কবর জিয়ারতের সময় ফটো সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হন শাহরুখ। পরবর্তী সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিগুলো ভাইরাল হয়। এতে দেখা যায়, সাদা শার্ট ও কালো প্যান্ট পরা এই অভিনেতা। মা-বাবার কবরে মাথা ঠেকিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন তিনি।

শাহরুখের তারকা হয়ে ওঠা দেখে যেতে পারেননি তার মা-বাবা। বিভিন্ন সময় সাক্ষাৎকারে মা-বাবাকে নিয়ে কথা বলেছেন তিনি। এক সাক্ষাৎকারে এই অভিনেতা বলেন, ‘আমার জীবনের সবচেয়ে বড় ধাক্কা লেগেছে যখন মা-বাবাকে হারিয়েছি। মাত্র ১৫ বছর বয়সে বাবাকে হারিয়েছি এবং ২৬ বছর বয়সে মাকে। আমাদের (শাহরুখ ও তার বোনো শেহনাজ খান) জন্য অনেক দুঃখের সময় ছিল এটি। মা-বাবা ছাড়া শূন্য বাড়িতে বিষাদময় লাগত। একাকিত্ব, কষ্ট এবং দুঃখের অনুভূতি আমার জীবনের ওপর অনেক প্রভাব ফেলেছিল।’

দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন শাহরুখ। ‘পাঠান’ সিনেমার মাধ্যমে আবারো শুটিংয়ে ফিরেছেন তিনি। যশরাজ ফিল্মসের এই সিনেমায় তার সঙ্গে আরো অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়