ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আইসিইউতে গায়ক সুমন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৭, ১১ মার্চ ২০২১   আপডেট: ২১:০৬, ১১ মার্চ ২০২১
আইসিইউতে গায়ক সুমন

ব্যান্ড অর্থহীনের গায়ক সুমনকে থাইল্যান্ডের ব্যাংককের সামিতিভেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি রয়েছেন তিনি। ভর্তি হওয়ার পর পর্যবেক্ষণের জন্য তাকে আইসিইউতে রাখা হয়েছে। বৃহস্পতিবার (১১ মার্চ) এ তথ্য জানিয়েছেন সুমন নিজেই।

এ বিষয়ে বিস্তারিত জানার জন্য অর্থহীন ব্যান্ডের ম্যানেজার রাজু আহমেদের সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি রাইজিংবিডিকে বলেন—এই মুহূর্তে বিস্তারিত কিছু জানাতে পারছি না। আজ (১১ মার্চ) রাত ১০টার পরে বলতে পারব।
 
থাইল্যান্ডের সামিতিভেজ হাসপাতালে ক্যানসারের চিকিৎসা নিয়ে আসছেন সুমন। ক্যানসার ও দুর্ঘটনার জন্য এ পর্যন্ত তার শরীরে ১৫টির বেশি অস্ত্রোপচার হয়েছে। তার মেরুদণ্ডের হাড় ভাঙা। এ কারণে দুটি ডিস্ক বসানো হয়েছে। মেরুদণ্ডের জন্যই আবার অস্ত্রোপচার দরকার।

তবে মেরুদণ্ডে অস্ত্রোপচারের জন্য থাইল্যান্ড যাননি সুমন। বরং শারীরিক অবস্থা খারাপ হওয়ায় এবং নিয়মিত কিছু চিকিৎসা নিতে তাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে। তিনি এখন পর্যবেক্ষণে আছেন। এদিকে, মেরুদণ্ডে সার্জারির জন্য এই গায়ক এখনো জার্মানিতে যাওয়ার অপেক্ষায়। কারণ, জটিল ও গুরুতর এ অপারেশন অন্য দেশে হলে বড় ধরনের ঝুঁকির সম্ভাবনা রয়েছে বলে জানা যায়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়