ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কত আয় করলো রাজকুমার-জানভির ‘রুহি’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১৪ মার্চ ২০২১   আপডেট: ১৪:০৭, ১৪ মার্চ ২০২১
কত আয় করলো রাজকুমার-জানভির ‘রুহি’?

করোনা মহামারির কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর ভারতে আবার প্রেক্ষাগৃহ চালু হয়েছে। আবারো বড় পর্দায় সিনেমা দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরা।

বৃহস্পতিবার (১১ মার্চ) মুক্তি পেয়েছে রাজকুমার রাও, জানভি কাপুর অভিনীত সিনেমা ‘রুহি’। পুরো ভারতে ১ হাজার ৫০০ পর্দায় মুক্তি পায় এটি। মাত্র তিনদিনে ৮.৭ কোটি রুপি আয় করেছে ৩৫ কোটি রুপি বাজেটের সিনেমাটি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ লিখেছেন, ‘উইকেন্ডে আয়ে গতি পেয়েছে রুহি। এক্ষেত্রে মাল্টিপ্লেক্সগুলো বিশেষ অবদান রেখেছে। শনিবারের আয় আশা দেখাচ্ছে। নিশ্চিত উইকেন্ডের বাড়তি সময়েই আয় দুই অঙ্কে পৌঁছে যাবে। ভারতে বৃহস্পতিবার ৩.০৬ কোটি, শুক্রবার ২.২৫ কোটি, শনিবার ৩.৪২ কোটি রুপি আয় করেছে।’

রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত ‘স্ত্রী’ সিনেমার আদলেই তৈরি হয়েছে ‘রুহি’। এটি পরিচালনা করেছেন হার্দিক মেহতা। সিনেমাটিতে রাজকুমার-জানভি ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বরুণ শর্মা।

হরর-কমেডি ঘরানার এই সিনেমা ট্রেইলার প্রকাশের পর থেকেই আলোচনায় ছিল। এতে দেখা যায়, এক অভিশপ্ত আত্মার কবলে জানভি। তাকে এই আত্মার হাত থেকে বাঁচানোর জন্য লড়াই করছেন রাজকুমার ও বরুণ। কাউকে বিয়ে করলেই মিলবে মুক্তি।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়