ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

অমিতাভের সামনে রেখাকে থাপ্পড় মারেন জয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৩, ৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:১৯, ৬ এপ্রিল ২০২১
অমিতাভের সামনে রেখাকে থাপ্পড় মারেন জয়া

বলিউডের এক সময়ের আলোচিত জুটি অমিতাভ বচ্চন ও রেখা। তাদের প্রেম নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। সে সবই এখন অতীত।

ব্যক্তিগত জীবনে অভিনেত্রী জয়া ভাদুরিকে বিয়ে করেছেন অমিতাভ। অমিতাভ-রেখা-জয়ার ত্রিভুজ প্রেমের গল্পও অনেক শোনা গেছে। অতীতের তেমনই একটি ঘটনা সম্প্রতি আবারো নতুন করে আলোচনায় এসেছে।

বিয়ের পর অমিতাভকে রেখার কাছ থেকে দূরে রাখতে সব রকম চেষ্টাই করেছেন জয়া। যদিও কখনো প্রকাশ্যে এ বিষয়ে কথা বলেননি তিনি। ধৈর্য সহকারে বিষয়টি সামলেছেন এই অভিনেত্রী। কিন্তু একবার ধৈর্য হারিয়ে শুটিং সেটেই রেখাকে থাপ্পড় মারেন জয়া।

‘রাম বলরাম’ (১৯৮০) সিনেমার জন্য অমিতাভের বিপরীতে রেখাকে নেওয়ার পরিকল্পনা করেন প্রযোজক টিটো টনি। কিন্তু বিষয়টি মানতে পারেননি জয়া। তিনি রেখার পরিবর্তে জিনাত আমানকে নিতে প্রযোজককে অনুরোধ করেন। কিন্তু রেখা বিষয়টি ঠিকভাবে নেননি। তিনি পরিচালককে জানান, বিনা পারিশ্রমিকেও সিনেমাটি করতে রাজি তিনি। প্রযোজকও এতে আর আপত্তি করেননি। পরবর্তী সময়ে সিনেমায় ধর্মেন্দ্রর বিপরীতে অভিনয় করেন জিনাত আমান। অন্যদিকে, অমিতাভের সঙ্গে জুটি বাঁধেন রেখা। জয়া এতে নারাজ হলেও অমিতাভ সিনেমার জন্য সম্মতি দিয়েছিলেন।

এদিকে একদিন হঠাৎ শুটিং সেটে হাজির হন জয়া বচ্চন। সেই সময় অমিতাভের সঙ্গে আড়ালে গিয়ে গল্প করছিলেন রেখা। সেদিন আর নিজেকে নিয়ন্ত্রণ করতে পারেননি জয়া। অমিতাভের সামনেই রেখাকে থাপ্পড় মারেন তিনি। শুটিং সেটে উপস্থিত সকলেই বিষয়টিতে হতভম্ব হয়েছিলেন। অমিতাভও সেদিন আর শুটিং না করে সেট থেকে বের হয়ে যান। 

 

সূত্র: বলিউডলাইফ ডটকম

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়