ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাজনৈতিক সমাবেশ বাতিল, প্রশ্নের মুখে দেব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ২৩ এপ্রিল ২০২১   আপডেট: ১২:০২, ২৩ এপ্রিল ২০২১
রাজনৈতিক সমাবেশ বাতিল, প্রশ্নের মুখে দেব

নির্বাচনি প্রচারে দেব

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে সরগরম পশ্চিমবঙ্গ। গত মাসের শেষের দিকে শুরু হয়েছে ভোটগ্রহণ। এখনো অনেক আসনের ভোটগ্রহণ বাকি। এদিকে সবকিছু উপেক্ষা করে নির্বাচনি প্রচারে ব‌্যস্ত সময় পার করছিলেন টলিউড অভিনেতা ও তৃণমূলের সংসদ সদস‌্য দেব।

অবশেষে সমস্ত রাজনৈতিক সমাবেশ বাতিল করলেন দেব। এক টুইটে এই অভিনেতা লিখেছেন—‘আমার সমস্ত রাজনৈতিক সমাবেশ বাতিল করেছি। আপনারা নিরাপদে থাকুন। যখন বাইরে বের হবেন অবশ‌্যই মাস্ক পরবেন। যদি রাজনৈতিক না হন তবে অযথা বাইরে বের হবেন না।’

ভারতে একদিনে সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড গড়েছে। গত ২১ এপ্রিল দেশটি বিশ্বের অতীতের সব রেকর্ড ভেঙে প্রায় ৩ লাখ ১৬ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। অথচ নির্বিঘ্নে নির্বাচনি প্রচার চালিয়ে গেছেন তারকারা। এত পরে এসে রাজনৈতিক সমাবেশ বাতিলের ঘোষণার সঙ্গে অনেকে এক মত হতে পারেননি। বরং প্রশ্নের মুখে পড়েছেন দেব।

মানস পল লিখেছেন, ‘এই সিদ্ধান্তটা আরো আগে নেওয়া দরকার ছিল।’ মৌ রুপি লিখিছেন, ‘এতদিনে বুঝি বোধদয় জাগ্রত হইলো?’ আর্চনা চক্রবর্তী লিখেছেন, ‘আর বন্ধ করে কী হবে? আপনাদের চৈতন‌্য যদি আগে হতো তো ভালো হতো।’ পারমিতা লিখেছেন, ‘এত ডাক্তার-নার্স যুদ্ধ করলো আর তোমরা শেষ করে দিলা।’ আরেকজন লিখেছেন, ‘এতদিন সর্বনাশ করে এখন মজা করতে এসেছে।’

এবারের নির্বাচনে টলিউডের একঝাঁক তারকা প্রার্থী হয়েছেন। রাজ‌্যের বিভিন্ন আসনের প্রার্থীর হয়ে নির্বাচনি প্রচারে নিয়মিত অংশ নিয়েছেন দেব। আর তার আগমনের খবরে জনসভায় উপচে পড়েছে মানুষ। তার ভিডিও এখনো ফেসবুকে ঘুরে বেড়াচ্ছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়