ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আনুশকার থাপ্পড় খেয়ে রেগে গেলেন রণবীর(ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ৩ মে ২০২১   আপডেট: ১২:৪৭, ৩ মে ২০২১
আনুশকার থাপ্পড় খেয়ে রেগে গেলেন রণবীর(ভিডিও)

রুপালি পর্দায় রণবীর কাপুর ও আনুশকা শর্মার রসায়ণ মন কেড়েছে দর্শকের। ব‌্যক্তিগত জীবনেও তারা ভালো বন্ধু। কিন্তু এই জুটি ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার শুটিং সেটে ঝগড়া রীতিমতো বাঁধিয়েছিলেন।

করণ জোহর পরিচালিত এই সিনেমার দৃশ্যে রণবীর কাপুর ও আনুশকা শর্মার লড়াইয়ে একটি থ্রোব্যাক ভিডিও ক্লিপ ইন্টারনেটে পুনরায় ভাইরাল হয়েছে। তাতে দেখা যায়—রণবীর কাপুর, আনুশকা শর্মার চরিত্রের নাম যথাক্রমে আয়ান, আলিজে। আয়ানের গার্লফ্রেন্ড লিজা হেডেন এবং আলিজের বয়ফ্রেন্ড আলি আব্বাসকে বাথরুমে আপত্তিকর অবস্থায় ধরে ফেলে। সেই দৃশ্যে লিজার বেঈমানির জন্য আয়ানকে কাঁদতে দেখা যায়। ওভার অ্যাক্টিং করার জন্য আয়ানকে কষিয়ে থাপ্পড় মারেন আলিজে।

এই দৃশ্য পারফেক্ট করার জন‌্য বার বার টেক দিচ্ছিলেন আনুশকা। ফলে নায়িকার হাতে একের পর এক চড় খেয়ে যাচ্ছিলেন রণবীর। আর এতে রেগে যান রণবীর। রীতিমতো বিতর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে রণবীর আনুশকাকে বলেন, ‘সবকিছুর একটা সীমা আছে। এটা কোনো রসিকতা নয়।’ উত্তরে আনুশকা বলেন, ‘তিনি কী এটা রসিকতা করে করছেন নাকি!’ পরিস্থিতি যখন গরম হচ্ছিল ঠিক তখন রণবীরকে সরি বলেন আনুশকা।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার নির্মাতাদের শেয়ার করা বিটিএস ভিডিওতে রণবীরকে বলতে শোনা যায়—‘ও (আনুশকা) আমাকে একবার মারল, দ্বিতীয়বার ধাক্কা মারল। আপনি জানেন অভিনয়ের ক্ষেত্রে এটা খুব স্বাভাবিক। ও এমন একজন মানুষ যে, সত্যিকারের অভিনয়টা দিতে চায়। ও আমাকে অবাক করেছে।’

দেখুন: ভিডিও

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়