ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ঈদুল ফিতরে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ৫ মে ২০২১   আপডেট: ১৪:২৭, ৫ মে ২০২১
ঈদুল ফিতরে গান শোনাবেন ড. মাহফুজুর রহমান

দরজায় কড়া নাড়ছে ঈদুল ফিতর। বরাবরের মতো এবারের ঈদেও দর্শকদের বাড়তি আনন্দ দিতে গান নিয়ে হাজির হবেন আলোচিত কণ্ঠশিল্পী ড. মাহফুজুর রহমান।

এটিএন বাংলা কর্তৃপক্ষ জানিয়েছেন, গানের একক এ অনুষ্ঠানের নাম ‘সুখে থাকো তুমি’। ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১০টায় এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচার হবে।

১০টি গান নিয়ে সাজানো হয়েছে অনুষ্ঠানটি। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন—নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান। গানের শিরোনামগুলো হলো—চলে গেছ ক্ষতি নেই, কথা দিলাম, প্রথম দেখা, বাঁচবোনা তোমায় ছাড়া, দিন রাত ২৪ ঘন্টা, একাকী জীবন আমার, সুখে থকো তুমি, মনের ঘর, ভুলে যাও এবং আমার জীবন। গানগুলো নিয়ে নির্মিত হয়েছে ভিডিও। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে দৃশ‌্যধারণের কাজ হয়ে।ে

২০১৬ সালের ঈদুল আজহায় গায়ক হিসেবে পর্দায় হাজির হয়ে সারাদেশে হইচই ফেলে দেন ড. মাহফুজুর রহমান। অনুষ্ঠানটির নাম ছিল ‘হৃদয় ছুঁয়ে যায়’। পরের বছর ঈদুল ফিতরে ‘প্রিয়ারে’ শিরোনামে একটি অনুষ্ঠানে গান পরিবেশন করেন তিনি। এর কিছু দিন পর ‘স্মৃতির আলপনা আঁকি’ নামে আরেকটি গানের অনুষ্ঠান নিয়ে দর্শকের সামনে হাজির হন এই শিল্পী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়